বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ ২৪ অগ্রহায়ণ ১৪২৮

শিরোনাম: অবশেষে উদ্ধার হলো নালায় নিখোঁজ শিশুর মরদেহ    বেগম রোকেয়া পদক পেলেন ৫ বিশিষ্ট নারী    মালিতে বোমা বিস্ফোরণে জাতিসংঘের ৭ শান্তিরক্ষী নিহত    করোনায় বেড়েছে প্রাণহানি    কুয়াশার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে শীত    জনতার রায়ে ১৫১ রাজাকারের মৃত্যুদণ্ড কার্যকর হয়েছিল    দরপত্রের নিয়ম ভেঙে ৪১ হাজার ল্যাপটপ ক্রয়ের চেষ্টা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই দেশ উন্নয়নের রোল মডেল হয়েছে: হারুন উর রশীদ
প্রকাশ: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৮ পিএম | অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই দেশ উন্নয়নের রোল মডেল হয়েছে বলে জানান বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্য সচিব এবং এশিয়ান গ্রুপ ও এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান হারুন উর রশীদ সিআইপি।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি একথা বলেন। 

এসময় প্রধানমন্ত্রীর বিভিন্ন অর্জনের কথা তুলে ধরেন সৈনিক লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। 



রাজধানীর নিকেতনে এশিয়ান টেলিভিশনের প্রধান কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং দোয়া মাহফিলের আয়োজন করে বঙ্গবন্ধু সৈনিক লীগ। 

উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু সৈনীক লীগের প্রথম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও এশিয়ান গ্রুপ এবং এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশীদ সিআইপি  আরো বলেন,  জাতির জনকের রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বেই দেশ উন্নত দেশে পরিনত হবে।  

অনুষ্ঠানে আরো  বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সৈনীক লীগের কেন্দ্রীয় নেতা এডভোকেট শওকত আলম, বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী তালুকদার সারোয়ার হোসেন ও বীর মুক্তিযোদ্ধা  হাজী আবদুস সাত্তারসহ বিভিন্ন স্তরের নেতা কর্মীরা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]