রোববার ২৪ অক্টোবর ২০২১ ৭ কার্তিক ১৪২৮

শিরোনাম: আজ জাতিসংঘ দিবস    দ. কোরিয়া সফর শেষে দেশে ফিরলেন সেনাপ্রধান    বিএফইউজের নেতৃত্বে ওমর ফারুক-দীপ আজাদ    দেশে ৬ কোটির বেশি করোনার টিকা প্রয়োগ    শক্তিশালী ও অন্তর্ভুক্তিমূলক জাতিসংঘ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর    ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোস্ট: ইবি শিক্ষার্থী গ্রেফতার    ওয়েস্ট ইন্ডিজদের লজ্জায় ডোবালো ইংল্যান্ড   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
প্রশ্নবিদ্ধ নির্বাচন হোক আমি চাই না: ইসি কবিতা
নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

নির্বাচন কমিশন (ইসি) প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না বলে মন্তব্য করে নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন গ্রহণযোগ্য ও সুষ্ঠু করতে যা যা করা প্রয়োজন নির্বাচন কমিশন তাই করবে। প্রশ্নবিদ্ধ নির্বাচন কারও জন্যই কাম্য নয়।


মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় নওগাঁ সদর উপজেলা পরিষদ হল রুমে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্মসূচির উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা নির্বাচন অফিস এর আয়োজন করে।

নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে জানিয়ে তিনি বলেন, পাশাপাশি দল-মত নির্বিশেষে নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের কাছ থেকেও নিরপেক্ষতা আশা করব। নিজেকে সুরক্ষিত রাখতে জাতীয় পরিচয়পত্রের গুরুত্ব অপরিসীম। প্রতিটি জায়গায় জাতীয় পরিচয়পত্রের প্রয়োজন।

তিনি বলেন, নওগাঁয় আমার জন্ম। সারা দেশের মতো এখানে কোনো প্রশ্নবিদ্ধ নির্বাচন হোক, এটা আমি চাই না। এজন্য ডিসি, এসপি, নির্বাচন কর্মকর্তা থেকে শুরু করে মাঠপর্যায়ে যারা দায়িত্ব পালন করবেন, তারা যেন সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করেন।

জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে নির্বাচন কমিশনের আইডিইএ (আইডেনটিফিকেশন সিস্টেম ফর এনহ্যান্সিং অ্যাকসেস টু সার্ভিসেস) প্রকল্পের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মো. ফজলুল কাদের, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম মামুন খান চিশতী, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান প্রমুখ বক্তব্য দেন।



অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে আমন্ত্রিত কয়েক নাগরিকের হাতে জাতীয় পরিচয়পত্র (স্মাট কার্ড) তুলে দিয়ে নিয়ামতপুর, মান্দা ও মহাদেবপুর এবং রানীনগর উপজেলায় জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন কবিতা খানম।



ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]