বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০

শিরোনাম: একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন    ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত    বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা    কাতারের আমির ঢাকায় আসছেন এপ্রিলে    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৪    যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত    ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করতে চায় অষ্ট্রেলিয়া   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নোয়াখালীতে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ৭:২১ পিএম | অনলাইন সংস্করণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সন্তান শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুর আনম সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী -৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। 

বৃহস্পতিবার (০৫ আগস্ট) দুপুরে শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয় মিলনায়তনে নোয়খালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জেলা আ. লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল মোমিন, মাওলা জিয়াউল হক লিটন, সদর উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন জেহানসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে মোনাজাতে শেখ কামাল ও বঙ্গবন্ধুর পরিবারের সকল শহিদদের জন্য দোয়া করা হয়। 

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ একরামুল করিম চৌধুরী বলেন, আমি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ নিয়ে রাজনীতি করি। বর্তমানে জেলা আওয়ামী লীগ সুশৃঙ্খল। কিন্তু একটা পক্ষ উশৃঙ্খল করার চেষ্টা করছে। যা সফল হবে না। আমি আমার ব্যবসায়িক উপার্জনের টাকা দিয়ে রাজনীতি করি। সামর্থ্য অনুযায়ী দলের অসহায় কর্মীদের পাশে দাড়াই,  দুঃস্থ ও সাধারণ জনগণের উপকার করার চেষ্টা করি। যা আমরা বঙ্গবন্ধুর সন্তান শেখ কামালের কাছ থেকে শিখেছি। শেখ কামাল ছিলেন ক্রীড়া সংগঠক, সাংস্কৃিতক মনোভাবাপন্ন। তিনি যতদিন বেচে ছিলেন যুব সমাজের জন্য কাজ করে গেছেন।

সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি খাইরুল আনম সেলিম বলেন, আমরা দলের জন্য কাজ করবো। আমরা ব্যক্তি কেউ কিছু না। আমরা সবাই মিলে কাজ করলে আওয়ামী লীগের জন্য কাজ হবে। শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। শীগ্রই নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে সকল জল্পনা কল্পনার অবসান হবে।



এর আগে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি খাইরুল আনম সেলিম ও সাধারণ সম্পাদক নোয়াখালী -০৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।



ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]