রোববার ১৯ সেপ্টেম্বর ২০২১ ৪ আশ্বিন ১৪২৮

শিরোনাম: ই-কমার্স গ্রাহকদের নিয়ে পরামর্শ দিলেন হাইকোর্ট    আদালতে জেমস    খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও বাড়ল    জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান হলেন শাফিন আহমেদ    বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করছে: ওবায়দুল কাদের    ইভ্যালির রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা    ডিআইজি প্রিজন্স পার্থ গোপাল কারাগারে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
পরকীয়ার জেরে কাটা গেল যুবকের নাক-কান!
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৮:৩৭ পিএম আপডেট: ২৪.০৭.২০২১ ৮:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

প্রতিবেশীর স্ত্রীর সঙ্গে সম্পর্কের জেরে নাক ও কান কেটে ফেলা হয়েছে তার। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে।

জানা গেছে, প্রতিবেশী এক ব্যক্তি দলবল নিয়ে তার ওপর চড়াও হন। তারপর ছুরিকাঘাতে কেটে ফেলা হয় তার নাক ও কান। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরায় তিনি অপরাধ স্বীকার করে নিয়েছেন বলে জানিয়েছেন পাঞ্জাব প্রদেশের পুলিশ।



পুলিশ জানিয়েছে, লাহোর থেকে ৩৭৫ কিলোমিটার দূরে অবস্থিত পাঞ্জাব প্রদেশের মুজফ্ফরগড়ের ঘটনা। বৃহস্পতিবার কাজ সেরে বাড়ি ফিরছিলেন মোহাম্মদ আকরাম। সেসময় কয়েকজনকে সঙ্গে নিয়ে তার ওপর চড়াও হন পাড়ারই বাসিন্দা আবদুল কায়ুম। প্রথমে তাদের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। কেন তার স্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তা নিয়ে আকরামকে হেনস্তা করতে শুরু করেন তারা।

পুলিশ জানিয়েছে, এরপর সকলে মিলে আকরামকে একটি নির্জন জায়গায় নিয়ে যান। সেখানে ধস্তাধস্তি শুরু হলে, সকলে মিলে আকরামকে চেপে ধরেন এবং কায়ুম ছুরি দিয়ে তার নাক ও কান কেটে নেন। গুরুতর জখম অবস্থায় মুলতানের নিশতর হাসপাতালে ভর্তি রয়েছেন আকরাম। কায়ুমকে গ্রেপ্তার করা হয়েছে এবং জেরায় তিনি অপরাধ স্বীকার করেছেন।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]