শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮

শিরোনাম: ফিনল্যান্ড পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা    কমেছে ডেঙ্গু রোগীর সংখ্যা    কমেছে মৃত্যু, বেড়েছে শনাক্ত     বাংলাদেশের নতুন কোচ অস্কার    সাতক্ষীরায় ধানক্ষেতে মিললো দুই যুবকের মরদেহ    ইভ্যালির রাসেল-শামীমা ৩ দিনের রিমান্ডে    বগুড়ায় বাসের ধাক্কায় চুরমার অটোরিকশা, নিহত ২   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সন্তান জন্ম দেওয়ার ৮ ঘণ্টা পরেই মাকে কেড়ে নিল করোনা
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৯:৩৬ পিএম | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফাইল ছবি

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে সোমবার দুপুরে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দেন প্রিয়াঙ্কা। কিন্তু এই নবজাতকের কাছ থেকে তার মাকে কেড়ে নিল করোনা।

অন্তঃসত্ত্বা আবস্থায় করোনা আক্রান্ত হন প্রিয়াঙ্কা। আদরের এই সন্তান জন্ম দেওয়ার আট ঘণ্টা পর রাতে মৃত্যু হয় প্রিয়াঙ্কার।  

পিরোজপুরের শিকারপুর এলাকার অগ্রণীব্যাংক কর্মকর্তা তন্ময় সমদ্দারের স্ত্রী প্রিয়াঙ্কা। 

তিনদিন আগে প্রিয়াঙ্কার মা হাসি তালুকদার করোনায় আক্রান্ত হয়ে পিরোজপুরের কাউখালীর নিজ বড়িতে বসে মারা যান। এর দুই মাস আগে বাবাও মারা যান করোনায়।



জানা গেছে, পাঁচ বছর আগে পারিবারিক ভাবে তন্ময়ের সঙ্গে বিয়ে হয় প্রিয়াঙ্কার। তাদের চার বছরের একটি সন্তান রয়েছে। অন্তঃসত্ত্বা অবস্থায় তাকে কাউখালী মায়ের কাছে রেখে আসা হয়। সেখানেই প্রিয়াঙ্কা ও তার মা করোনায় আক্রান্ত হন।

সৎকারকার্যে অংশগ্রহণকারী সমাজসেবক আব্দুল লতিফ খসরু বলেন, সৎকারের সময় হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। দুই মাসের মাসের মধ্যে একটি পরিবারের তিনটি লাশের সমাধী করা হলো। নবজাতক শিশু জন্মের পরই মাকে হারালো।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]