রোববার ১৯ সেপ্টেম্বর ২০২১ ৪ আশ্বিন ১৪২৮

শিরোনাম: ই-কমার্স গ্রাহকদের নিয়ে পরামর্শ দিলেন হাইকোর্ট    আদালতে জেমস    খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও বাড়ল    জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান হলেন শাফিন আহমেদ    বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করছে: ওবায়দুল কাদের    ইভ্যালির রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা    ডিআইজি প্রিজন্স পার্থ গোপাল কারাগারে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
গেম খেলতে এমবি কেনার টাকা না পেয়ে কলেজছাত্রের আত্মহত্যা
নেত্রকোনা প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৮:১১ পিএম | অনলাইন সংস্করণ

মোবাইলে গেম খেলতে এমবি কেনার টাকা না পেয়ে মঙ্গলবার (২০ জুলাই) আদিত্য সাহা নিলয় (১৮) নামের এক কলেজছাত্র মায়ের ওড়না দিয়ে নিজের শোবার কক্ষে আত্মহত্যা করেছে। নিলয় নেত্রকোনা সরকারি কলেজে এইচএসসির শিক্ষার্থী।

নিলয় নেত্রকোনার পূর্বধলা উপজেলা সদরের জামতলা এলাকার সুজিত সাহার একমাত্র ছেলে।



নিলয়ের মা জানান, গত সোমবার দিবাগত রাতে নিলয় মোবাইলে গেম খেলতে এমবি কিনার ৬০০ টাকা চায়। কিন্তু তিনি টাকা দিতে রাজি হননি। আজ সকালে আবার টাকার বায়না ধরলে তিনি রেগে ধমক দেন। এতে নিলয় অভিমান করে আজ বেলা ১১টার দিকে সবার অজান্তে মায়ের ওড়না দিয়ে নিজের শোবার কক্ষের ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুলে। পরে বিষয়টি টের পেয়ে তাকে নামিয়ে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একমাত্র সন্তানের মৃত্যুতে তার বাবা-মা শোকে মুহ্যমান হয়ে পড়েছেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, পরিবারের লোকজনের আবেদনের প্রেক্ষিতে ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে ময়না তদন্ত ছাড়াই তার মরদেহ সৎকারের অনুমতি দেওয়া হয়েছে।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  মোবাইলে গেম   এমবি   আত্মহত্যা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]