শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮

শিরোনাম: ফিনল্যান্ড পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা    কমেছে ডেঙ্গু রোগীর সংখ্যা    কমেছে মৃত্যু, বেড়েছে শনাক্ত     বাংলাদেশের নতুন কোচ অস্কার    সাতক্ষীরায় ধানক্ষেতে মিললো দুই যুবকের মরদেহ    ইভ্যালির রাসেল-শামীমা ৩ দিনের রিমান্ডে    বগুড়ায় বাসের ধাক্কায় চুরমার অটোরিকশা, নিহত ২   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শিল্পার স্বামীর হাত ধরেই অ্যাডাল্ট সিনেমায় পুনম-শার্লিন!
বিনোদন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৭:৫৭ পিএম | অনলাইন সংস্করণ

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর বেরিয়ে আসছে চাঞ্চল্যকর নানা তথ্য। অ্যাডাল্ট কনটেন্ট তৈরির অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

এদিকে রাজের গ্রেফতারের পর থেকে নানা চলঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসতে শুরু করেছে। শিল্পার স্বামীর হাত ধরেই নাকি অ্যাডাল্ট দুনিয়ায় পা রেখেছেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়া।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে এমনটায় জানানো হয়েছে। খোলামেলা সাহসী দৃশ্যের জন্য আলোচিত শার্লিন ও পুনম। প্রায় সামাজিক যোগামধ্যমে ছবি ও ভিডিও পোস্ট করেন তারা। 



সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, অনেক আগেই রাজ কুন্দ্রার এ কাজের তথ্য মহারাষ্ট্রের সাইবার সেলকে দিয়েছিলেন দুই অভিনেত্রী। বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন পুনম-শার্লিন।

জানা যায়, প্রতিটি কাজের জন্য ৩০ লাখ রুপি পেতেন শার্লিন। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছেন তিনি। রাজ কুন্দ্রা ছাড়াও আরো কয়েকজন এর সঙ্গে যুক্ত ছিলেন বলে তার দাবি।

এদিকে মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, চলতি বছরের শুরুর দিকে রাজের বিরুদ্ধে অভিযোগ পাওয়া যায়। এরপর মামলা দায়ের হয়। সোমবার (১৯ জুলাই) তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। এদিন রাতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি ভারতে তৈরি অ্যাপের মাধ্যমে পর্ন কনটেন্ট বিদেশের একটি ওয়েবসাইটে আপলোড করতেন। এ কাজে উঠতি অভিনেত্রী-মডেলদের জড়ানো হয়েছে। প্রতি প্রজেক্টের জন্য আড়াই লাখ রুপি পর্যন্ত দেওয়া হতো।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]