শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮

শিরোনাম: ফিনল্যান্ড পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা    কমেছে ডেঙ্গু রোগীর সংখ্যা    কমেছে মৃত্যু, বেড়েছে শনাক্ত     বাংলাদেশের নতুন কোচ অস্কার    সাতক্ষীরায় ধানক্ষেতে মিললো দুই যুবকের মরদেহ    ইভ্যালির রাসেল-শামীমা ৩ দিনের রিমান্ডে    বগুড়ায় বাসের ধাক্কায় চুরমার অটোরিকশা, নিহত ২   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
এডিট করা অশ্লীল ছবির ভয় দেখিয়ে ধর্ষণ
চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ৯:০৪ পিএম | অনলাইন সংস্করণ

চট্টগ্রামে ব্ল্যাকমেইল করে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. জাহাঙ্গীর নামে এক যুবককে আটক করেছে নগরের ডবলমুরিং থানা পুলিশ। 

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন থানার ওসি মোহাম্মদ মহসীন।

আটককৃত জাহাঙ্গীর কুমিল্লার চান্দিনা উপজেলার মোহনপুরের মো. ওয়াহিদের ছেলে। সোমবার রাতে চট্টগ্রামের আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, ভুক্তভোগী (১৪) স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ে। তার বাবা ফল ব্যবসায়ী ও মা গার্মেন্টস কর্মী। জাহাঙ্গীর প্রায়ই ভুক্তভোগীকে বিরক্ত করতো, কথা বলতে চাইতো। কিন্তু ভুক্তভোগী তাকে গুরুত্ব দিতো না। একদিন কেউ না থাকার সুযোগে জাহাঙ্গীর বাসায় চলে আসে। এ সময় শিশুটি চিৎকারের চেষ্টা করলে জাহাঙ্গীর তাকে কিছু নগ্ন ছবি দেখায়। মূলত ভুক্তভোগীর ছবি এডিট করে জাহাঙ্গীরই ওই সব ছবি বানায়। এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এ ঘটনার পর লোকলজ্জার ভয়ে ঘটনা কাউকেই বলেনি ভুক্তভোগী।

এছাড়াও জানা গেছে, ধর্ষণের কিছুদিন পর আবারও জাহাঙ্গীর আসে। কিন্তু তাকে দরজায় আসতে দেখেই ভুক্তভোগী মরিচের গুঁড়ো নিয়ে তার মুখে মেরে দেয় এবং সেদিনের মতো নিজেকে রক্ষা করে। এরপর জাহাঙ্গীর আরও একবার আসে। ভুক্তভোগী একই কায়দায় মরিচের গুঁড়ো মেরে আত্মরক্ষা করে। মরিচ গুঁড়োর ভয়ে কাছে ঘেঁষতে না পারায় জাহাঙ্গীর অন্যভাবে শিশুটিকে ঘায়েল করার চেষ্টা করে। শেষে মঙ্গলবার (১৩ জুলাই) শিশুটি ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ জানালে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।



ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আটক জাহাঙ্গীর শিক্ষার্থীর ছবি এডিটের মাধ্যমে ভয় দেখিয়ে একবার ধর্ষণ করে। আজ মঙ্গলবার ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ জানালে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদি হয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]