রোববার ২৪ অক্টোবর ২০২১ ৭ কার্তিক ১৪২৮

শিরোনাম: দ. কোরিয়া সফর শেষে দেশে ফিরলেন সেনাপ্রধান    বিএফইউজের নেতৃত্বে ওমর ফারুক-দীপ আজাদ    দেশে ৬ কোটির বেশি করোনার টিকা প্রয়োগ    শক্তিশালী ও অন্তর্ভুক্তিমূলক জাতিসংঘ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর    ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোস্ট: ইবি শিক্ষার্থী গ্রেফতার    ওয়েস্ট ইন্ডিজদের লজ্জায় ডোবালো ইংল্যান্ড    রুদ্ধশ্বাস লড়াইয়ের পর অস্ট্রেলিয়ার জয়   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রাগ করে বাড়ি থেকে বেরিয়েই সর্বনাশ হল কিশোরীর
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ৩ জুলাই, ২০২১, ১:৫৯ পিএম | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফাইল ছবি

রাগ করে বাড়ি থেকে বেরিয়ে সর্বনাশ হয়েছে এক কিশোরীর। খাগড়াছড়ি বাস টার্মিনালে ধর্ষণের শিকার হয়। 

শনিবার (০৩ জুলাই) সকাল ৬টার দিকে ধর্ষণে জড়িত থাকার অভিযোগে দুই বখাটেকে আটক করেছে সদর থানা পুলিশ। 

এর আগে শুক্রবার রাতে রাগ করে বাড়ি থেকে বের হয়ে আসে ওই কিশোরী। রাত ৩ টার দিকে বাস টার্মিনালে ধর্ষণের শিকার হয় সে। ধর্ষণের শিকার কিশোরী খাগড়াছড়ি সদর উপজেলার বাসিন্দা।

আটকরা হলেন- খাগড়াছড়ি উত্তর গঞ্জপাড়া এলাকার বাসিন্দা আলী আহমদের ছেলে মো. কামাল মিজি (২৯) ও হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার বাসিন্দা মৃত আব্দুল হামিদের ছেলে রফিকুল ইসলাম (২৫)। কামাল খাগড়াছড়ি-চট্টগ্রাম লোকাল বাসের শ্রমিক এবং রফিক বাস টার্মিনালে তার ভাইয়ের দোকানে কাজ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই কিশোরী পড়ালেখা না করে বেশির ভাগ সময় টিভি দেখে। এ কারণে তার মা তাকে বকাবকি করলে সে রাগ করে গভীর রাতে বাসা থেকে বের হয়ে আসে। এরপর সে হেঁটে খাগড়াছড়িতে আসে। বাস টার্মিনাল এলাকায় এলে দুই যুবক তাকে ধর্ষণ করে।

পুলিশ সূত্রে জানা যায়, পরিবারের লোকজনের সঙ্গে রাগ করে রাতে সে বাসা থেকে বের হয়ে আসে। টার্মিলাল এলাকায় এলে দুই যুবক তাকে জোর করে গাড়িতে তুলে ধর্ষণ করে। মেয়েটি পালাতে চেষ্টা করলে আবার তাকে ধরে আরেকটি গাড়িতে তুলে ধর্ষণ করে। পরে ছাড়া পেয়ে থানায় অভিযোগ করলে পুলিশ অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে আসে।



সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশীদ বলেন, ভোরে অভিযোগ পেয়ে আমাদের পুলিশ ফোর্স টার্মিনাল এলাকা থেকে অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে এসেছে। আলামত হিসেবে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা কার্যক্রম শেষ হলে তাদের জেল হাজতে পাঠানো। ধর্ষণের শিকার কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।



ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]