শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮

শিরোনাম: ফিনল্যান্ড পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা    কমেছে ডেঙ্গু রোগীর সংখ্যা    কমেছে মৃত্যু, বেড়েছে শনাক্ত     বাংলাদেশের নতুন কোচ অস্কার    সাতক্ষীরায় ধানক্ষেতে মিললো দুই যুবকের মরদেহ    ইভ্যালির রাসেল-শামীমা ৩ দিনের রিমান্ডে    বগুড়ায় বাসের ধাক্কায় চুরমার অটোরিকশা, নিহত ২   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাইফ পাওয়ারটেকের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবে জিমনেশিয়াম
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৮ জুন, ২০২১, ১:৫৫ পিএম | অনলাইন সংস্করণ

সাংবাদিকরা জাতির বিবেক। জাতি গঠনে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। রাত-দিন পরিশ্রম করে তারা সংবাদ সংগ্রহ করেন। করোনার এই কঠিন সময়েও বসে নেই সংবাদকর্মীরা। বরং দায়িত্ব আরও বেড়ে গেছে। জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত সংবাদ সংগ্রহে কাজ করে যাচ্ছেন তারা। করোনাকালে স্বাস্থ্য সুরক্ষা বিষয়ে সবাই কম-বেশি চিন্তিত।

সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে তাদের দিকে এবার বন্ধুর হাত বাড়িয়ে দিয়েছেন দেশের জনপ্রিয় ক্রীড়া সংগঠক, ক্রীড়া ব্যক্তিত্ব, ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। সাংবাদিকদের শরীরচর্চায় সাইফ পাওয়ারটেকের পৃষ্ঠপোষকতায় জাতীয় প্রেসক্লাবে প্রতিষ্ঠিত হতে যাচ্ছে জিমনেশিয়াম।



এ ব্যাপারে সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার মো. রুহুল আমিন বলেন, প্রেসক্লাব সাংবাদিকদের মাদার অরগানাইজেশান কিংবা ফাদার অরগানাইজেশান যা-ই বলি না কেন সব কিছুই। এটা হলো মূল জায়গা। একটা জাতি গঠনে সাংবাদিকদের অনেক বড় ভূমিকা থাকে। সাংবাদিক ভাই-বোনেরা রাত-দিন পরিশ্রম করে, ঝড়-বৃষ্টি উপেক্ষা করে সংবাদ সংগ্রহ এবং প্রচার করে থাকেন।

রুহুল আমিন আরও বলেন, এই সংগঠনের সঙ্গে থাকা ভালো একটা দিক। আমরা নিজেরাই এখানে সহযোগিতা করে থাকি। প্রেসক্লাবে গেল দুই বছর ধরে আন্তঃগেমসে আমরা পৃষ্ঠপোষকতা করছি। আমরা তাদের বলেছি এই গেমসের সঙ্গে আমরা সব সময় আছি। আমরা গেলবার তাদের কথা দিয়েছিলাম এখানে জিমনেশিয়াম করে দিব। আমরা প্রতিশ্রুত দিলে সেটা রাখার চেষ্টা করি।

প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিনকে ধন্যবাদ। প্রেসক্লাবে একটা জিমনেশিয়াম করে দেবার প্রতিশ্রুতি তারা দিয়েছিলেন। চেক প্রদান করায় প্রমাণিত হয়েছে তারা দেয়া কথা রাখেন।

এ সময় সেখানে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]