শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: দক্ষিণ আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ৪৫    মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
চট্টগ্রামে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১, ৬:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা এলাকায় মেয়েকে ধর্ষণের দায়ে নুর উদ্দিন মিঠু নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (১৫ জুন) ভোরে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়।

নুর উদ্দিন মিঠু জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সোনাপাহাড় এলাকার বাসিন্দা মৃত মো. সেলমের ছেলে বলে জানা গেছে।



পুলিশ জানায়, কয়েকদিন আগে ভুক্তভোগী কিশোরীর মা বেড়াতে যান। এই সুযোগে গত রোববার (১৩ জুন) রাতে নিজের মেয়েকে ধর্ষণ করে বাবা মিঠু। ঘটনার দিন রাতে নিজের ১৬ বছর বয়সী মেয়ের জন্য একটি জুস আনে সে। কিন্তু জুসটিতে চেতনানাশক ওষুধ মেশানো হয়েছিল।

জুস খাওয়ার পর মেয়ে ঘুমিয়ে পড়লে নুর উদ্দিন তাকে ধর্ষণ করে। চেতননাশক ওষুধের প্রভাবে পরেরদিনও ভুক্তভোগী কিশোরী ঘুম থেকে না উঠলে প্রতিবেশীরা ঘটনাস্থলে উপস্থিত হন। পরে ধর্ষণের বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থলে পুলিশ যায়। এরপর বাবা পলাতক থাকলেও মঙ্গলবার ভোরে তাকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, ‘মঙ্গলবার ভোরে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ (মঙ্গলবার) মিঠুকে আদালতে প্রেরণ করা হয়েছে।’

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  চট্টগ্রাম   মেয়ে   ধর্ষণ   অভিযোগ   বাবা    গ্রেফতার  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]