শুক্রবার ৬ আগস্ট ২০২১ ২১ শ্রাবণ ১৪২৮

শিরোনাম: প্রযোজক রাজ মাদক মামলায় রিমান্ডে    পরীমনিকে রিমান্ডে পেল পুলিশ    রাতেই আদালতে পরীমনি-রাজ, রিমান্ড আবেদন     ভারতকে বাদ দিয়ে ব্রিটেনের লাল তালিকায় বাংলাদেশ    সিনোফার্মের সাড়ে ৭ কোটি টিকা কিনছে বাংলাদেশ    ভ্যাট দিল গুগল    ইতিহাসের সর্বোচ্চ মৃত্যু দেখলো দেশ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ফ্রি ফায়ার: পয়েন্ট বিক্রির টাকাকে কেন্দ্র করে হত্যা
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৪ জুন, ২০২১, ১:৩০ এএম | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফাইল ছবি

নিখোঁজের একদিন পর ধানক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় রিফাতের (১২) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রবিবার (১৩ জুন) সকালে বাড়ির পার্শ্ববর্তী ময়মনসিংহের ত্রিশালে উপজেলার কাঁঠাল ইউনিয়নের তেতুলিয়াপাড়া গ্রামের একটি ক্ষেত থেকে তার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, শনিবার বিকালে বাড়ি থেকে বের হয়ে রিফাত আর ফেরেনি। সন্ধ্যায় মা ফাতেমা বেগমকে রিফাত মোবাইলে জানায়, সে মিলন বাজারে আছে, কিছুক্ষণ পরে চলে আসবে। রাতে আবার ফোন দিয়ে খোঁজ নেওয়ার চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তাকে খোঁজাখুঁজি করেও পায়নি পরিবারের সদস্যরা।



রিফাতের মা ফাতেমা বেগম জানান, মোবাইলে ফ্রি ফায়ার খেলার পয়েন্ট বিক্রির ৩০০ টাকা নিয়ে এক প্রতিবেশীর সঙ্গে মাস খানেক আগে থেকে রিফাতের বিরোধ চলছিল। শনিবার ওই টাকা দেওয়ার কথা থাকায় রিফাত টাকার জন্য যায় মিলন বাজারে। এরপর থেকে নিখোঁজ হয় রিফাত, সকালে তেতুলিয়া পাড়া গ্রামে হাত-পা বাঁধা একটি মরদেহ পড়ে আছে শুনে রিফাতের মরদেহ শনাক্ত করা হয়।

এ বিষয়ে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, নিহত রিফাতের মরদেহের পাশে নেশা জাতীয় দ্রব্য বিড়ির প্যাকেট, আঠার কৌটা ও গ্যাস ম্যাচ পাওয়া যায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]