শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: দক্ষিণ আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ৪৫    মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
জনপ্রিয় একটি ফাস্ট ফুড শপ থেকে চিকেন ফ্রাই অর্ডার করে পেলেন তোয়ালে ফ্রাই!
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ৮ জুন, ২০২১, ২:১৮ এএম | অনলাইন সংস্করণ

জনপ্রিয় একটি ফাস্ট ফুড চেইন শপ থেকে চিকেন ফ্রাই অর্ডার করেছিলেন। কিন্তু চিকেন ফ্রাইয়ের পরিবর্তে পেয়েছেন তোয়ালে ফ্রাই! এমন ঘটনা ঘটেছে ফিলিপাইনের এক নারী অ্যালিকুয়ে পেরেজের সঙ্গে। জলিবি থেকে চিকেন ফ্রাইয়ের পরিবর্তে এমন খাবার পেয়েছে পুরোই অবাক হয়ে গেছেন তিনি। খবর এনডিটিভির।

এরপর ওই খাবারের ছবি ও ভিডিও শেয়ার করেন অ্যালিকুয়ে। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। তিনি জানান, মেট্রো ম্যানিলার জলিবির একটি আউটলেট থেকে তার ছেলের জন্য ‘চিকেনজয়’ খাবার অর্ডার করেন তিনি। কিন্তু খাবার পাওয়ার পর তিনি তা কাটার চেষ্টা করেন। কিন্তু সেটা অনেক শক্ত ছিল, তাই কাটতে কষ্ট হচ্ছিল।



ফেসবুকে অ্যালিকুয়ে বলেন, জলিবি থেকে গ্রাবের মাধ্যমে খাবার ডেলিভারি করা হয়েছে। আমার ছেলের জন্য চিকেন অর্ডার করেছিলাম। আমি তাকে খেতে দিয়েছিলাম। এটা কাটতে গিয়ে দেখি প্রচুর শক্ত। তখন নিজের হাত দিয়ে খোলার চেষ্টা করি। অবাক হয়ে দেখতে পাই একটি ভাজা তেয়ালে এটি।

তিনি বলেন, এটা খুবই বিরক্তিকর। কেউ কিভাবে একটি তোয়ালেকে ফ্রাই করতে পারে। তার শেয়ার করা ভিডিও ২৬ লাখের বেশি বার দেখা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তার কেনা চিকেন, আসলে একটি ভাজা তোয়ালে।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]