সোমবার ১৪ জুন ২০২১ ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

শিরোনাম: বিশ্ব রক্তদাতা দিবস আজ    অবশেষে নেতানিয়াহু যুগের অবসান    ধর্ষণ চেষ্টাকারীর নাম প্রকাশ করলেন পরিমনী    শেখ হাসিনার মুক্তিতেই বাংলাদেশ মুক্তি পেয়েছিল    ২৩৮ কোটি টাকায় মহাকাশে বেজোসের সঙ্গী হচ্ছেন এক রহস্যময় ব্যক্তি!    কিছু দেশ সারা পৃথিবীর ভাগ্য নির্ধারণ করবে, সেই যুগ শেষ: চীন    পরীমণিকে ধর্ষণ করলো কে?   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
পটুয়াখালীতে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন এ্যাড. সুলতান আহমেদ মৃধা
পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১১ মে, ২০২১, ৩:১১ পিএম আপডেট: ১১.০৫.২০২১ ৩:১৯ পিএম | অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রীর নির্দেশে পটুয়াখালীতে দুঃস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।

মঙ্গলবার (১১ মে) বেলা ১১টার সময় অগ্রনী ব্যাংক রোডস্থ দৈনিক পটুয়াখালী কার্যালয়ে দুইশতাধিক দুঃস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জালাল মাহমেদ, এ্যাড. সুলতান আহমেদ মৃধার সুযোগ্য সন্তান বরিশাল বিশ্ব বিদ্যালয়ের হিসাব ও অর্থ বিভাগের সহকারি পরিচালক ড. মোঃ আতিকুর রহমান মাসুম, পটুয়াখালী রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক সৈয়দ হুমায়ুন কবির, আওয়ামী লীগ নেতা সৈয়দ মোঃ মিজানুর রহমান, মোঃ জালাল মৃধা, যুবলীগ নেতা মোঃ অসীম মৃধা সহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, সেমাই, চিনি, দুধ, বাদাম ইত্যাদি।

এসময় আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে করোনাকালিন সময়ে গরীব ও দুঃস্থদের মাঝে আর্থিক ও মানবিক সহায়তা প্রদান করেছি। বর্তমানে ঈদ উপলক্ষে খেটে খাওয়া মানুষদের মাঝে ঈদ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]