সোমবার ১৪ জুন ২০২১ ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

শিরোনাম: বিশ্ব রক্তদাতা দিবস আজ    অবশেষে নেতানিয়াহু যুগের অবসান    ধর্ষণ চেষ্টাকারীর নাম প্রকাশ করলেন পরিমনী    শেখ হাসিনার মুক্তিতেই বাংলাদেশ মুক্তি পেয়েছিল    ২৩৮ কোটি টাকায় মহাকাশে বেজোসের সঙ্গী হচ্ছেন এক রহস্যময় ব্যক্তি!    কিছু দেশ সারা পৃথিবীর ভাগ্য নির্ধারণ করবে, সেই যুগ শেষ: চীন    পরীমণিকে ধর্ষণ করলো কে?   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
টিকটক করা নিয়ে কলহের জেরে স্ত্রীকে হত্যা
বাগেরহাট প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৯ মে, ২০২১, ৮:২৫ পিএম | অনলাইন সংস্করণ

বাগেরহাট পৌরসভার দশানী এলাকায় টিকটক করা নিয়ে পারিবারিক কলহের জেরে স্ত্রী শ্রবনি আক্তার সুমা (২০) কে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী আব্দুল্লাহ নাহিন শান্ত (২৫)। শনিবার (৮ মে) রাত ৯টার দিকে দশানী এলাকার বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুমা বাগেরহাট শহরের সিংড়াই গ্রামের বাসিন্দা করিম বক্স এর মেয়ে। শান্ত দশানী এলাকার বাসিন্দা অবসর প্রাপ্ত সেনা সদস্য গোলাম মোহাম্মদ এর ছেলে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী বলেন, শান্ত ঢাকার একটি পোশাক ফ্যাক্টরিতে চাকুরী করতো। সম্প্রতি করোনা প্রতিস্থিতে তার চাকুরী চলে গেলে সে বাড়ীতে ফিরে আসে। বাড়ীতে আসার কিছুদিন পর শান্ত ও তার স্ত্রীর সুমার মধ্যে টিকটক করা নিয়ে ঝগড়া হয়। পরে সুমা রাগ করে বাবার বাড়ীতে চলে যায়। বাড়ীতে কেউ না থাকার সুবাধে এদিন বিকালে শান্ত ফোন করে তার স্ত্রীকে বাড়ীতে ডেকে নেয়। মাগরিবের নামাজের পর তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এসময় শান্ত তার স্ত্রী সুমাকে মুখে কিলঘুসি দিয়ে ওড়না দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে থানায় গিয়ে আত্মসমর্পণ করে।
 
নিহতের বড় ভাই মোঃ রাসেল বলেন, শান্ত আমার বোনকে হত্যা করবে জানিয়ে আমার বোন আমাকে বিকাল ৫টার দিকে মেসেজ দেয়। কিন্তু মেসেজটি আমি দেখি রাত ৮টার দিকে। ছুটে গিয়ে দেখি শান্ত আমার বোনকে হত্যা করেছে। আমি আমার বোন হত্যার বিচার চাই।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে,এম আজিজুল ইসলাম বলেন, স্ত্রীকে হত্যা করে শান্ত নামের এক যুবক থানায় আত্মসমর্পণ করেছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]