সোমবার ১৪ জুন ২০২১ ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

শিরোনাম: বিশ্ব রক্তদাতা দিবস আজ    অবশেষে নেতানিয়াহু যুগের অবসান    ধর্ষণ চেষ্টাকারীর নাম প্রকাশ করলেন পরিমনী    শেখ হাসিনার মুক্তিতেই বাংলাদেশ মুক্তি পেয়েছিল    ২৩৮ কোটি টাকায় মহাকাশে বেজোসের সঙ্গী হচ্ছেন এক রহস্যময় ব্যক্তি!    কিছু দেশ সারা পৃথিবীর ভাগ্য নির্ধারণ করবে, সেই যুগ শেষ: চীন    পরীমণিকে ধর্ষণ করলো কে?   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
যে দুই কারণে সংসার ভাঙছে মির্জা আব্বাস দম্পত্তির!
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বুধবার, ৫ মে, ২০২১, ১:৪৪ পিএম | অনলাইন সংস্করণ

মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা বিল গেটস বিয়ে নিয়ে খুবই ‘সিরিয়াস’ ছিলেন। তিনি এতটাই ‘সিরিয়াস’ ছিলেন যে একটি সাদা বোর্ডে বিয়ের পক্ষে-বিপক্ষের যুক্তিগুলোর একটি তালিকা পর্যন্ত করেছিলেন। ২০১৯ সালে নেটফ্লিক্সের তিন পর্বের ‘ইনসাইড বিলস ব্রেইন: ডিকোডিং বিল গেটস’ নামের তথ্যচিত্রে বিল গেটস ও মেলিন্ডা গেটসের আলোচনায় এই তথ্য উঠে আসে। সোমবার ‘নিউইয়র্ক পোস্ট’ এক প্রতিবেদনে এ কথা জানায়।



বিল গেটস ও মেলিন্ডা দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দিয়েছেন। তারা সোমবার টুইটারে এ-সংক্রান্ত ঘোষণা দেন। এরপর থেকেই সমগ্র বিশ্বে এ বিষয় নিয়ে আলোচনা সমালোচনার জোয়ার বইছে। এর রেশ কাটতে না কাটতে জানা যায়, বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী আফরোজা আব্বাসের সংসারেও বইছে ভাঙনের সুর। জানা যায়, যেকোনো সময়ে ভেঙে যেতে পারে তাদের সংসার।

মূলত ২০২০ সালে বিএনপির পক্ষ থেকে সংরক্ষিত মহিলা আসনের যোগ্য দাবিদার হিসেবে আফরোজা আব্বাসের নাম আসে। মির্জা আব্বাস আশ্বস্ত করেছিলেন আফরোজা আব্বাসকে নারী সাংসদ বানাতে জোর লবিং করবেন। কিন্তু শেষমেশ নারী সংসদ হয় তারেক রহমানের প্রিয় পাত্র রুমিন ফারহানা। এরপর থেকেই মূলত মির্জা আব্বাসের সঙ্গে আফরোজা আব্বাসের মনমালিন্য শুরু হয়।

তবে ২৪ এপ্রিল বিএনপি নেতা এম ইলিয়াস আলী ‘গুম’ হওয়ার বিষয়টির দায়ভার বিএনপির ওপর চাপিয়ে নতুন করে বক্তব্য দিয়েছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এরপর বিএনপির হাইকমান্ড থেকে মির্জা আব্বাসকে অবসরে যেতে চিঠি দিলে, মির্জা আব্বাসের আগের প্রভাব বর্তমানে শূন্যে পৌঁছেছে। এজন্য মির্জা আব্বাসের সঙ্গে সংসার করতে চাচ্ছেন না আফরোজা আব্বাস।

এ বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এটি তাদের ব্যক্তিগত বিষয়। বিলিয়ন ডলারের মালিক হয়ে যদি বিল গেইটসের সংসার ভাঙতে পারে। তবে মির্জা আব্বাসতো মাত্র হাজার কোটি টাকার মালিক। তবে আফরোজা আব্বাস প্রমাণ করে দিলেন, টাকা পয়সা দিয়ে সুখ পাওয়া যায় না। ক্ষমতাই বড় বিষয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]