শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর    রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় উপজেলা চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন    বাংলাদেশে মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন ভিত্তিহীন    দেশে দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড , আরও কতদিন থাকবে জানালো অধিদপ্তর    প্রশ্ন ফাঁস চক্র, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫    কুয়ালালামপুরের উদ্দেশ্যে ৪২২ জন যাত্রী নিয়ে যাত্রা শুরু করলো ইউএস-বাংলার এয়ারবাস     ঢাকায় ভিসা সেন্টার চালুর পরিকল্পনা রয়েছে ব্রাজিলের: রাষ্ট্রদূত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কথিত নারী সাংবাদিক ১৩৫ বোতল ফেন্সিডিল সহ গ্রেপ্তার
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১, ৫:৪৮ পিএম | অনলাইন সংস্করণ

দিনাজপুরের ঘোড়াঘাটে ১৩৫ বোতল ফেন্সিডিলসহ কথিত এক নারী সাংবাদিক ও তার স্বামীকে গ্রেপ্তার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

শনিবার (১ মে) সকালে ঘোড়াঘাট উপজেলার খেতাব মোড় নামক স্থান তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা জয়পুরহাট জেলার পাঁচবিবি ভীমপুর এলাকার লিয়াকত আলীর ছেলে মুন্না আলী বিহারি ওরফে শামীম (৪৪) ও তার স্ত্রী শাপলা বেগম ওরফে সাংবাদিক সৃষ্টি চৌধুরী (৩৫)।

পুলিশ জানায়, গত শুক্রবার রাত্রে রনপাহাড়া কালীন ডিউটি করাকালে শনিবার (১ মে)  সকাল সারে ৬ টায় উপজেলার কানাগাড়ী নামক স্থান থেকে মোটরসাইকেল যোগে ফেন্সিডিলসহ একজন নারী ও পুরুষ যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ খেতাব মোড় নামক স্থানে খন্দকার বদরে আরেফিন ফিলিং স্টেশনের সামনে তাদের থামানোর সংকেত দিলে তারা মোটরসাইকেল ঘুড়িয়ে হাকিমপুর হিলির দিকে পালানোর চেষ্টা করলে তাদের পিছেনে ধাওয়া করে উপজেলার বলহার নামক স্থান থেকে তাদের আটক করা হয়। এ সময় আটক নারীর কাঁধে ঝুলানো ব্যাগ থেকে ৩৫ বোতল ও মোটরসাইকেলের পিছনে রাখা সিমেন্টের বস্তা থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।



এ ঘটনায় ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক হাবিবুর রহমান বাদী হয়ে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, শাপলা বেগম সাংবাদিক সৃষ্টি চৌধুরী নামে সাংবাদিকতার আড়ালে বিভিন্ন জায়গায় খুচরা ও পাইকারি ভাবে মাদক বিক্রি করে আসছিল। এছাড়াও তার নামে জয়পুরহাট জেলা, পাঁচবিবি থানা ও হাকিমপর থানায় একাধিক মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে শনিবার (১ মে) দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]