মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮ বৈশাখ ১৪২৮

শিরোনাম: দেশে করোনায় মৃতু ৩৩, কমল শনাক্ত    ঈদ কবে, জানা যাবে বুধবার    শুনানি না হওয়া পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যানে গাছ না কাটতে হাইকোর্টের নির্দেশ    চীনা রাষ্ট্রদূতের বক্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী    প্রথমবারের মতো চলল মেট্রোরেল    মেট্রোরেল নির্মাণ কাজের সার্বিক অগ্রগতি ৬৩ শতাংশ    বাংলাদেশসহ ৪ দেশের ওপর কুয়েতের ভ্রমণ নিষেধাজ্ঞা   
ঢাকা সাংবাদিক ইউনিয়নকে খাদ্যসহায়তা দিল পারটেক্স পরিবার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১, ২:১০ পিএম আপডেট: ০৩.০৫.২০২১ ২:৫৪ পিএম | অনলাইন সংস্করণ

দেশে চলমান করোনা মহামারিতে এবার ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্যদের খাদ্য সহায়তা দিয়েছে পারটেক্স পরিবার। 

আজ সোমবার (৩ মে) ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, দফতর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী সোহেল ও বিএফইউজের কোষাধ্যক্ষ দীপ আজাদের কাছে খাদ্যসামগ্রী তুলে দেন পারটেক্স গ্রুপের হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী।

‘মানুষের পাশে, মানুষের মাঝে’- এই স্লোগান সামনে রেখে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছে এম এ হাসেম ট্রাস্ট। পারটেক্স গ্রুপের কর্ণধার মরহুম এম এ হাসেমের পরিবারের পক্ষ থেকে এসব সহায়তা দেওয়া হচ্ছে।



এর আগে গত বৃহস্পতিবার সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীও দুঃস্থ মানুষের জন্য খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের কাছে।

আর গত মঙ্গলবার টেলিভিশন ক্যামেরা পারসন অ্যাসোসিয়েশনের (টিসিএ) সদস্যদের জন্য একই ধরনের খাদ্য সহায়তা দেয় পারটেক্স পরিবার।

পারটেক্স গ্রুপের হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী জানান, গত বছর এম এ হাসেমের নেতৃত্বে পারটেক্স পরিবারের পক্ষ থেকে বিভিন্ন মাধ্যমে মোট ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়।তিনি মারা যাওয়ার পর তার নামে ট্রাস্ট করে এই কার্যক্রম চালু রেখেছে তার পরিবার। এম এ হাশেম গত বছরের ২৫ ডিসেম্বর মারা যান।

এই খাদ্য সহায়তা বিভিন্ন ক্ষেত্রে অব্যাহত থাকবে বলে পারটেক্স পরিবারের পক্ষ থেকে জানান হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]