মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ময়মনসিংহে দুই বাসের সংঘর্ষে নিহত ২    ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১১    তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর মন্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে উদীচী    মঙ্গলবার আদালতের কাছে স্থায়ী জামিন চাইবেন ইউনূস    তাপপ্রবাহ থেকে শিশুদের রক্ষায় রোদে না নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা    ১২ দিনে রেমিট্যান্স এলো ৮৭ কোটি ৭১ লাখ মার্কিন ডলার    ১২ মামলায় ইশরাকের জামিন   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বিকাশের ভুল নম্বরে পাঠিয়ে দেওয়া টাকা পুনরুদ্ধার করে দিলেন শালিখা থানা পুলিশ
শালিখা (মাগুরা) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১, ১১:১৫ পিএম আপডেট: ০১.০৫.২০২১ ৫:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

মাগুরার শালিখা উপজেলার আনোয়ার হোসেন নামে এক ব্যক্তির বিকাশ লেনদেনের সময় ভুলবশত অন্য একটি নম্বরে পাঠিয়ে দেওয়া ২৪ হাজার টাকা পুনরুদ্ধার করে শুক্রবার (৩০ এপ্রিল) মূল মালিক আনোয়ার হোসেনের নিকট ফিরিয়ে দিয়েছে শালিখা থানা পুলিশ।

এর আগে গত ৭ মাস আগে শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের আনোয়ার হোসেনের বোন বিকাশে টাকা লেনদেনের সময় ভুলবশত অন্য একটি নম্বরে ২৪ হাজার টাকা পাঠিয়ে দেয়। শত চেষ্টা করেও টাকাটা ফেরত আনতে না পেরে শালিখা থানা বরাবর একটি অভিযোগ দায়ের করেন।

শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) হোসেন আল মাহবুব জানান, গত ৭ মাস আগে আনোয়ার হোসেনের বোন তার ভাইয়ের মোবাইল নাম্বারে টাকা পাঠাতে গিয়ে ভুল করে অন্য একটি মোবাইল নাম্বারে ২৪ হাজার টাকা পাঠিয়ে দেয়। টাকাগুলো উদ্ধার করতে না পেরে থানায় একটি অভিযোগ করে যার পরিপ্রেক্ষিতে আমরা টাকার মূল গ্রহীতাকে শনাক্ত করি এবং তাকে বুঝিয়ে তার বাড়িতে পুলিশের টিম পাঠিয়ে টাকাগুলা মূল মালিক আনোয়ার হোসেনকে ফেরত দেয়।

এ ব্যাপারে আনোয়ার হোসেনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমি টাকাগুলো ফেরত পাবো ভাবতে পারছিলাম না অবশেষে শালিখা থানা পুলিশের সহযোগিতায় টাকাটা ফেরত পেয়ে শালিখা থানা পুলিশের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]