বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০

শিরোনাম: বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের    বাংলাদেশের গণতন্ত্রকে এগিয়ে নেওয়াই যুক্তরাষ্ট্রের সর্বাত্মক প্রচেষ্টা    একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন    ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত    বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা    কাতারের আমির ঢাকায় আসছেন এপ্রিলে    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৪   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
প্রধানমন্ত্রী মানবতার যে দৃষ্টান্ত দেখিয়েছেন তা বিশ্বে বিরল: মসিক মেয়র টিটু
আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ৮:৪৪ পিএম | অনলাইন সংস্করণ

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রী মানবতার যে দৃষ্টান্ত দেখিয়েছেন তা বিশ্বে বিরল।
গত একবছর থেকে আমরা করোনার সাথে লড়াই করছি। এ লড়াইয়ে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মানুষকে নিরাপদ রাখার স্বার্থে লকডাউনে অসহায়-দরিদ্র মানুষের জন্য খাদ্য উপহার প্রদান করেছেন। আমরা তা সবার কাছে এবং একেবারে তৃণমূল পর্যায়ে পৌঁছে দেবার চেষ্টা করেছি। 

বুধবার বেলা ২ টা ৩০ মিনিটে জয়নুল আবেদিন পার্ক বৈশাখী মঞ্চে ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে ২১০ জন অসহায়-দরিদ্র হোটেল বয় এবং পত্রিকা হকারদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোঃ ইকরামুল হক টিটু এ কথাগুলো বলেন।



তিনি আরো বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সীমিত সম্পদ দিয়ে মানুষকে সার্বাত্মক ভালো রাখার চেষ্টা করেছেন। পাশ্ববর্তী অনেক দেশের তুলনায় আমরা ভালো আছি। আমাদেরও উচিত তাঁর হাতকে শক্তিশালী করা এবং তাঁর জন্য দোয়া করা।

মেয়র তার বক্তব্যে করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সবসময় এবং সঠিকভাবে মাস্ক পরিধান, জনসমাগম এড়িয়ে চলা এবং নিয়মিত বিরতিতে সাবন-পানি দিয়ে হাত ধোয়ার উপর গুরুত্বারোপ করেন।

খাদ্য উপহার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, পিপিএম-সেবা, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি  এহতেশামুল আলম, ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ বাবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]