মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১

শিরোনাম: আন্তর্জাতিক ইস্যুর কারণে ভোজ্যতেলের দাম বেড়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী    ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করার ঘোষণা দিয়েছে বিএনপি    ফের বাড়ল সয়াবিন তেলের দাম    শ্রম আইন লঙ্ঘন: জামিনের মেয়াদ বাড়ল ড. ইউনূসের    ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৩    ময়মনসিংহে দুই বাসের সংঘর্ষে নিহত ২    ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১১   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রিসোর্টে একান্ত সময় কাটাচ্ছেন মেহজাবিন-আদনান! ক্ষুদ্ধ এলাকাবাসী
বিনোদন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১, ৪:১৩ এএম | অনলাইন সংস্করণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তার বয়ফ্রেন্ড হিসেবে আলোচিত নির্মাতা আদনান আল রাজিব উভয়েই গত তিন দিন যাবত ভাওয়াল রিসোর্টে অবস্থান করছেন। এই রমজানে এবং লকডাউনে তাদের সেখানে অবস্থান, একান্তে মেলামেশার ঘটনায় আশেপাশের এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। বিশেষ করে মুসল্লিদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এরই মধ্যে তারা ভাওয়াল রিসোর্টের সংশ্লিষ্টদের সবাইকে অবহিত করা স্বত্ত্বেও বেলেল্লাপনা বন্ধে ব্যবস্থা না নেওয়াই ক্ষুদ্ধ হয়েছে এলাকাবাসী।



তাদের বিয়ে নিয়ে বেশ কয়েক বছর ধরে আলােচনা সমালোচনা চললেও তারা কোনো বিষয়ে পরিষ্কার করে জানাননি কখনোই। এর আগে ২০১৮ সালে তাদের লন্ডনে অবস্থান নিয়েও বেশ আলোচনার জন্ম দিয়েছিল মিডিয়া পাড়ায়। ২০১৯ সালে তাদের নিয়ে বিভিন্ন বির্ততকের সৃষ্টি হলে তখন মেহজাবিন জানান তারা ৪/৫ বছরের মধ্যেই বিয়ে করবেন এবং সকলকে জানিয়েই করবেন। তাদের বিয়ের বিষয়ে পরিষ্কার না হবার কারণে তাদের এই একত্রে অবস্থানের জন্য ওই এলাকায় বেশ উত্তেজনার সৃষ্টি হয়েছে। স্থানীয়রা মনে করছেন, সেখানে তাদের এভাবে অবস্থানের কারণে যে কোনো সময় সেখানে বিশৃংঙ্খলার সৃষ্টি হতে পারে।

বিষয়টি নিয়ে বছর দুয়েক আগে নির্মাতা রাজিবের সঙ্গে আলাপ করা হলে তিনি জানিয়েছিলেন, গত সাত বছর ধরেইতো সবাই আমাদেরকে শুভেচ্ছা জানিয়ে আসছেন। আমার মনে হয় এসব নিয়ে কোনো সংবাদ প্রকাশ না হওয়াই ভালো। আর কোনো সুখবর আসলে তাতো আবশ্যই জানাবো।

যদিও মেহজাবিন ও আদনানকে নিয়ে তাদের প্রেম বা বিয়ে নিয়ে এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক সত্যতা মেলেনি। নিজেদের কথিত প্রেম নিয়ে ইতিবাচক কোনো ঘোষণা দিতেও দেখা যায়নি এ তারকা যুগলের কাউকে। শুধু বিভিন্ন স্থানে তাদের একত্রে থাকা নিয়েই বারবার সৃষ্টি হচ্ছে নানা বির্তকের। সূত্র: দেশপত্র

ভোরের পাতা/ই

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]