বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় সঙ্গীতশিল্পীসহ নিহত ২    ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭    নিরাপত্তা ইস্যুতে কাউকে ছাড় দেয়া হবে না : ইসি    প্রচণ্ড ঝড়বৃষ্টির কারণে দুবাই ও শারজাহতে ঢাকা থেকে ৯টি ফ্লাইট বাতিল    শহরের চাপ কমাতে প্রান্তিক পর্যায়ের স্বাস্থ্য কেন্দ্রগুলো জরুরি    দ্বীপ উন্নয়ন ও কৃষি জমি সুরক্ষায় আইন করতে সংসদকে হাইকোর্টের পরামর্শ    ইতিহাসকেও দখল করার পাঁয়তারা করছে ক্ষমতা দখলকারী সরকার : আমীর খসরু   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
টাঙ্গাইলে মেহেদী হাসান রনিকে নিয়ে কৃষি মন্ত্রীর অনুসারীরা আতংকে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৮:০৪ পিএম | অনলাইন সংস্করণ

কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক শুধু টাঙ্গাইলের নয়, একজন জাতীয় নেতা। কিন্তু নিজ জেলায় তার অনুসারীরা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি এবং বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য মেহেদী হাসান রনির একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে আংতকে রয়েছেন। এমনকি মেহেদী হাসান রনিকে টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ী এলাকায় অবাঞ্চিত ঘোষণা করেও কেউ কেউ ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। 



সম্প্রতি ফেসবুকে সার্বিক রাজনীতি নিয়ে মেহেদী হাসান রনি লিখেন, একটু ভালো করে লক্ষ্য করলে দেখবেন, আমাদের নেতা সবসময় এলিটদের খুব কদর করেন।এলাকার চেহারা খারাপ নেতাকর্মী ও সাধারণ পোশাক পরিহিত গণমানুষের প্রতি তার উদাসীন আচরণ। তিনি  নিজেও প্রায় সময় স্যুট-টাই পরিধান করেন আবার স্যুট-টাই পরিহিত লোকজন দেখলে দাঁড়িয়ে যান, এমন  আচরণ কিন্তু সাধারণ মানুষের বেলায় করেন না। রাজপথের পরিশ্রমী নেতাকর্মীদের গায়ে দামি পোশাক ও চেহারায় এসির বাতাসের মসৃণ ভাব থাকে না। প্রায় সময়ই তিনি অসহায় মানুষের প্রতি রেগেমেগে অগ্নিমূর্তি ধারন করেন আবার সুন্দরী কোন নারীরা দেখা করতে আসলে বরফ হয়ে যান। তিনি তার নির্দিষ্ট কিছু ক্যাশিয়ার কর্মচারী ও আত্বীয়দের ছাড়া নূরানীর আলো দেখতে পারেন না। আসলেই কি তার নুরানির আলো বা জ্বলজ্বল করার ক্ষমতা কমে যাচ্ছে নাকি নষ্ট হওয়ায় সে আর আলো দিবেন না। এলাকার আওয়ামী লীগের নেতাকর্মীরা অসুস্থ হলে তাদেরকে দেখতেও যান না আবার মারা গেলে জানাযায় বা কবর দিতেও যায় না।  তিনি এতবেশি শিক্ষিত পন্ডিত যে কোনকিছু নিয়ে তার কোন লেখা নেই এমনকি বঙ্গবন্ধু সম্পর্কে এক লাইন লেখাও তার নেই এবং তার মুখস্থ এক ঘন্টার একই বক্তৃতা সবজায়গায় দিয়ে উপস্থিত শ্রোতাদের নির্যাতিত করেন। এমন নেতাকে কেন্দ্র থেকে শুরু করে তৃণমূল নেতাকর্মীরা যারা তাকে কাছে থেকে দেখেছে তারা আর কেউ তাকে বিশ্বাস করে না।শুধু দলীয় ও সরকারি পদ-পদবীর জন্য কেউ কিছু বলতে পারেনা।

নিতান্তই আমজনতার দল বঙ্গবন্ধুর আওয়ামী লীগের নেতা,এমপি, মন্ত্রী এমন হতে পারেন না। তার ভিতরে আওয়ামী বিদ্বেষমূলক আচরণের বহিঃপ্রকাশ কেন এর কারণ খতিয়ে দেখতে হবে । যে দেশের মানুষের জন্য ও দলের জন্য বঙ্গবন্ধু একযুগের বেশি সময় জেলে থাকলেন এবং জীবন দিয়ে গেলেন,যে দলের জন্য তাজউদ্দীন আহমেদের মত নেতারা নিজেদেরকে বিলিয়ে দিয়েছেন সেই দলের নেতা এত বিলাসী,মুখোশধারী ও চরিত্রহীন হয় কি করে।আশাকরি  তৃণমূল নেতাকর্মীদের আস্থার জায়গা জননেত্রী শেখ হাসিনা শীগ্রই এদের শাস্তি নিশ্চিত করবেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

ফেসবুকে এই স্ট্যাটাসটি দেয়ার পরই কৃষি মন্ত্রীর অনুসারী থেকে শুরু করে উপজেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ সজীবসহ স্থানীয় প্রশাসনের লোকজনও ফোনে অথবা ফেসবুকে রনির বিরুদ্ধে বিষেদগার করতে শুরু করেছে। 

উল্লেখ্য, মেহেদী হাসান রনি তার স্ট্যাটাসের কোথাও কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাকের নাম নেননি। তারপরও স্বপ্রণোদিত হয়ে কৃষি মন্ত্রীর অনুসারীরা আতংকিত হয়ে মেধাবি ও তরুণ মেহেদী হাসান রনিকে নিয়ে নানা ধরণের বাজে কথা বলতে শুরু করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]