মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮ বৈশাখ ১৪২৮

শিরোনাম: দেশে করোনায় মৃতু ৩৩, কমল শনাক্ত    ঈদ কবে, জানা যাবে বুধবার    শুনানি না হওয়া পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যানে গাছ না কাটতে হাইকোর্টের নির্দেশ    চীনা রাষ্ট্রদূতের বক্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী    প্রথমবারের মতো চলল মেট্রোরেল    মেট্রোরেল নির্মাণ কাজের সার্বিক অগ্রগতি ৬৩ শতাংশ    বাংলাদেশসহ ৪ দেশের ওপর কুয়েতের ভ্রমণ নিষেধাজ্ঞা   
চট্টগ্রামের বাঁশখালীতে গুলিবিদ্ধ আরও ১ শ্রমিকের মৃত্যু
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৪:৫১ এএম | অনলাইন সংস্করণ

চট্টগ্রামের বাঁশখালীতে এস আলম গ্রুপের নির্মাণাধীন কয়লা বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ আরও এক শ্রমিকের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২১ এপ্রিল) বিকেলে তার মৃত্যু হয়। 

২২ বছর বয়সী ওই তরুণের নাম শিমুল আহমেদ বাবু। তিনি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার বরইতলা এলাকার আবদুল খালেকের ছেলে। সংঘর্ষের ওই ঘটনায় এ নিয়ে নিহতের সংখ্যা ছয়জনে দাঁড়াল। 



বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির জানান, বাবু গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। বিকেলে তিনি মারা যান।

গত ১৭ এপ্রিল চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নে এস আলম গ্রুপের নির্মাণাধীন ১৩২০ মোগাওয়াট ক্ষমতার ‘এস এস পাওয়ার প্ল্যান্টে’ বিভিন্ন দাবিতে শ্রমিকরা আন্দোলনে নামলে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও একজন মারা যান।

শনিবারের ঘটনায় পুলিশ ও বিদ্যুৎকেন্দ্রের সমন্বয়ক ফারুক আহমেদ বাদী হয়ে দুটি মামলা করেন। পুলিশের মামলায় অজ্ঞাত তিন হাজার এবং বিদ্যুৎকেন্দ্রের সমন্বয়কের করা মামলায় ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০-৫০ জনকে আসামি করা হয়েছে বলে জানান ওসি।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  চট্টগ্রাম   বাঁশখালী   গুলিবিদ্ধ   ১ শ্রমিক   মৃত্যু  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]