শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের    বাংলাদেশের গণতন্ত্রকে এগিয়ে নেওয়াই যুক্তরাষ্ট্রের সর্বাত্মক প্রচেষ্টা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানবতার ভ্যান চালু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৯:২১ পিএম | অনলাইন সংস্করণ

মানবতার ভ্যান যোগে ঘরবন্দী অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন। 

বিশ্ব মানবতার জননী, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মানবতার ফেরীওয়ালা খ্যাত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে শুক্রবার (১৬ এপ্রিল) বিকাল ৪ টায় ঢাকা জেলা দোহার উপজেলা নয়াবাড়ি ইউনিয়ন থেকে দুইটি ভ্যান যোগে ঘরবন্দী অসহায় কর্মহীন ৪০০ পরিবারের মাঝে ১ কেজি ছোলা বুট, মরিচ, ১ কেজি খেজুর, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু, ১ কেজি চিনি ও ১ প্যাকেট নুডলস বিতরণ করা হয়! উক্ত ভ্যান যোগে লকডাউনে ঘরবন্দী অসহায় পরিবারের মাঝে মানবতার ভ্যান যোগে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

এসময় সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন ধন্য পিতার ধন্য কন্যা,সাহসী পিতার সাহসী কন্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি কর্মগুনে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। বৈশ্বিক করোনা মহামারীতে বিপর্যস্থ বিশ্ব অর্থনীতি যখন হুমকির মুখে, ঠিক তখনই, বাংলাদেশকে তিনি স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিনত করেছেন। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত আছে। বাংলাদেশ আলোকোজ্জ্বল সমৃদ্ধির পথে দূর্বার গতিতে এগিয়ে চলছে! মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ সারা বাংলাদেশে দূর্যোগ দূর্বিপাকে মানবিক সেবা নিয়ে সবসময় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। 



স্বাধীনতা বিরোধী, ধর্ম ব্যবসায়ী উগ্র সাম্প্রদায়িক অপশক্তি চক্রের সদস্যরা গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে ! তারা স্বাধীনতা মানে না! সংবিধান মানে না! দেশের মূলনীতি মানে না! তারা দেশ ও জাতির প্রকাশ্য শত্রু! তাদের সকল ষড়যন্ত্র রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান! যেকোন মূল্যে দেশবিরোধী অপশক্তিকে কঠোর হাতে দমন করা হবে মর্মে হুশিয়ারি উচ্চারণ করেন তিনি। 

সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা একেএম আফজালুর রহমান বাবু বলেন বিশ্ব মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শত সহস্র ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিনত করেছেন! দেশকে উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন। উগ্র সাম্প্রদায়িক অপশক্তি চক্রের সদস্যরা ধর্মের অপব্যাখা ও উস্কানীমূলক বক্তব্য দিয়ে ধর্মপ্রাণ মুসলমানদের বিভ্রান্ত করে আসছে! ধর্মের অপব্যাখ্যাকারী ফতোয়াবাজ ধর্ম ব্যবসায়ী মামুনুল হক উস্কানিমূলক বক্তব্য দিয়ে কোমলমতি শিশুদের রাস্তায় নামিয়ে দিয়ে নির্বিচারে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাট চালিয়েছে! আর সে নিজে বেগানা নারী নিয়ে রিসোর্টে গিয়ে ব্যাভিচারে লিপ্ত হয়ে মানুষের কাছে ধরা পড়েছে! জাতির সামনে তাদের মুখোশ উন্মোচিত হয়েছে! তারা কথায় কথায় নারী শিক্ষার বিরুদ্ধে কথা বলে! শিক্ষিত মা ছাড়া শিক্ষিত জাতি হয় না!  আর সেজন্যই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারী শিক্ষাকে অবৈতনিক করেছেন! নারীদের উন্নয়ন অগ্রগতির স্বার্থে সকল পদক্ষেপ নিয়েছেন। নারী শিক্ষার উন্নয়ন হয়েছে বলেই বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি  দৃশ্যমান। উগ্র ধর্ম ব্যবসায়ী সাম্প্রদায়িক অপশক্তি চক্র এদেশকে আফগানিস্তান, পাকিস্তানের মত বানাতে চায়! সবাই ঐক্যবদ্ধ থাকুন! সাম্প্রদায়িক অপশক্তিকে সফল হতে দেওয়া হবে না! তাদেরকে যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন উপ প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সহ স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীবৃন্দ।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  স্বেচ্ছাসেবক   লীগ   উদ্যোগ   মানবতার ভ্যান   চালু  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]