বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ ৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: ফর্মুলা গোপন রাখার শর্তে রাশিয়ার টিকা উৎপাদন করবে বাংলাদেশ    সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি    তালিকা পাঠান, অভিযুক্ত সকলকে নিয়ে শান্তিপূর্ণভাবে জেলে যাব: বাবুনগরী    ব্যাংককে হেফাজত-বিএনপি গোপন বৈঠকে ষড়যন্ত্র, নেপথ্যে ইঞ্জিনিয়ার মাহফুজ হান্নান    হেফাজত নেতা ইহতেশামুল হক গ্রেফতার    জলবায়ু পরিবর্তন: বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ৪ পরামর্শ    ভাঙলো মুমিনুল-শান্তর ২৪২ রানের জুটি   
হেফাজতকে সমর্থন করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা বহিষ্কার
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১, ৯:৪৫ পিএম | অনলাইন সংস্করণ

ফেসবুকে বিভিন্ন সময়ে হেফাজত ইসলামের কার্যক্রমকে সমর্থন করে পোস্ট দেওয়ায় কেশবপুরে যুবলীগ নেতা ওবাইদুর রহমান নীলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৮ মার্চ) বিকেলে উপজেলা যুবলীগের ভার্চ্যুয়াল সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সংগঠনের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।

ওবাইদুর রহমান নীল উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র বি এম শহিদুজ্জামান শহিদ জানান, উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ওবাইদুর রহমান নীল ফেসবুকে বিভিন্ন সময়ে পোস্ট দিয়ে সংগঠনের নীতি বহির্ভূত কার্যক্রমে জড়িয়ে পড়েন। এছাড়া হেফাজত ইসলামের কার্যক্রমকে সমর্থন করে ফেসবুকে বিভিন্ন পোস্ট দেন।

শহিদ বলেন, গত ২৭ মার্চ তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। কিন্তু কারণ দর্শানোর নোটিশের উত্তর না দিয়ে তিনি গত ৪ এপ্রিল ফেসবুকে পোস্ট দিয়ে পদত্যাগের ঘোষণা দেন। তবে তিনি আজ পর্যন্ত লিখিত পদত্যাগপত্র দেননি। পরে আজ বিকেলে উপজেলা যুবলীগের সভায় সর্বসম্মতিক্রমে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]