বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ ৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে কঠোর হস্তে দমন করতে হবে: এম এ লিংকন মোল্লা    ধর্ম ব্যবসায়ীদের কোনোভাবেই ছাড় দেওয়া যাবে না    ফর্মুলা গোপন রাখার শর্তে রাশিয়ার টিকা উৎপাদন করবে বাংলাদেশ    সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি    তালিকা পাঠান, অভিযুক্ত সকলকে নিয়ে শান্তিপূর্ণভাবে জেলে যাব: বাবুনগরী    ব্যাংককে হেফাজত-বিএনপি গোপন বৈঠকে ষড়যন্ত্র, নেপথ্যে ইঞ্জিনিয়ার মাহফুজ হান্নান    হেফাজত নেতা ইহতেশামুল হক গ্রেফতার   
মাদকের অভিযানে মদের নেশায় বুঁদ কাস্টমস গোয়েন্দারা!
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বুধবার, ২৪ মার্চ, ২০২১, ২:২৮ এএম | অনলাইন সংস্করণ

মাদক বিরোধী অভিযানের জন্য বারে গিয়ে নিজেরাই মদপানে ব্যস্ত হয়ে পড়লেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কয়েকজন সদস্য। 

বৃহস্পতিবার (১৮ মার্চ) রাজধানীর পোস্তগোলা এলাকার একটি রেস্টুরেন্টে ঘটে এ ঘটনা। অথচ পরদিনই জানানো হয়, আইরিশ পাব অ্যান্ড রেস্টুরেন্ট থেকে অভিযান দল বিপুল পরিমাণ অবৈধ দেশি-বিদেশি মদ উদ্ধার করেছেন।

এদিকে রেস্টুরেন্টের সিসিটিভির ফুটেজে অভিযান দলের বেশ কয়েকজন সদস্যদের মদ পানের ভিডিও ধরা পড়ে। যা কিনা সম্প্রতি দেশের বেসরকারি একটি টেলিভিশনের প্রতিবেদনে তুলে ধরা হয়েছে। 

প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ওই দিন রাত ৯টার দিকে পোস্তগোলা এলাকার একটি বারে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সদস্যরা। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের একজন সহকারী পরিচালকের নেতৃত্বাধীন অভিযান দলে সদস্য সংখ্যা ছিল প্রায় ৩০ জন।

সিসিটিভির ভিডিও ফুটেজে দেখা গেছে, মদ উদ্ধারের পাশাপাশি একজন আনসার সদস্য মদপান করছেন। পরে তার কাছ থেকে নিয়ে শুল্ক গোয়েন্দা সদস্যরাও মদপান করেন। বারটিতে কর্মরত কয়েকজন অভিযোগ তুলেছেন, অভিযানের সময় তাদের কয়েকজনকে মারধর করেছে অভিযান দলের সদস্যরা।

এ ঘটনার পরের দিন সংস্থার মহাপরিচালক নিজেই অভিযানের সফলতার কথা তুলে ধরেন গণমাধ্যমের কাছে। এদিকে অভিযানে গিয়ে দলের সদস্যরা মদপানের বিষয়টি কতটুকু যৌক্তিক এমন প্রশ্ন এড়িয়ে যাওয়ার অনুরোধ জানান শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক আবু হানিফ মোহাম্মদ আবদুল আহাদ। 

তবে এমনটা হয়ে থাকলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]