শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর    রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় উপজেলা চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন    বাংলাদেশে মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন ভিত্তিহীন    দেশে দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড , আরও কতদিন থাকবে জানালো অধিদপ্তর    প্রশ্ন ফাঁস চক্র, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫    কুয়ালালামপুরের উদ্দেশ্যে ৪২২ জন যাত্রী নিয়ে যাত্রা শুরু করলো ইউএস-বাংলার এয়ারবাস     ঢাকায় ভিসা সেন্টার চালুর পরিকল্পনা রয়েছে ব্রাজিলের: রাষ্ট্রদূত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ক্রসফায়ারের ভয় দেখিয়ে ভুয়া দারোগার চাঁদাবাজি, আটক ২
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১, ১১:১৭ পিএম | অনলাইন সংস্করণ

ক্রসফায়ারের ভয় দেখিয়ে সাতক্ষীরায় এক ব্যক্তির কাছ থেকে এক লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে ভুয়া দারোগা সহ দুই জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ মার্চ) তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার রসুলপুর গ্রামের শেখ মহিদুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ও একই গ্রামের করিম মোল্লার ছেলে আলমগীর কবির ডাবলু।



পুলিশ সূত্রে জানা যায়, সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী গ্রামের আফিল উদ্দিনের ছেলে আবু সালেককে সাইফুল ইসলাম নিজেকে দারোগা ও আলমগীর কবির ডাবলুকে কনস্টেবল পরিচয় দিয়ে তার ছেলের ক্রসফায়ারের হুকুম হয়েছে বলে জানায়। পরে ক্রসফায়ারের তালিকা থেকে নাম বাদ দেয়ার জন্য দুই লাখ টাকা চাঁদা দাবি করে। এক পর্যায়ে ছেলের জীবন বাঁচাতে এক লাখ টাকা দেয় ওই ভুয়া দারোগা সহ দুই জনকে। 

এরপর আরও এক লাখ টাকা পেতে চাপ দেয়ার এক পর্যায়ে বিষয়টি সাতক্ষীরা সদর থানা পুলিশ জেনে যায়। পরে ওই এক লাখ টাকা দেয়ার ফাঁদ পেতে সদর উপজেলার বৈকারী গ্রামের মোড়ল পাড়া থেকে ওই ভুয়া দারোগা সহ দুই জনকে আটক করে সদর থানা পুলিশ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সাইফুল ইসলাম ও আলমগীর কবির ডাবলুর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ক্রসফায়ার   দারোগা   চাঁদাবাজি   আটক ২  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]