শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮

শিরোনাম: শপিংমল ও দোকানপাট খুলে দেয়ার সিদ্ধান্ত    মুন্সিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ধান কাটা কার্যক্রমের শুভ সূচনা    ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা    বিএনপি ছাড়ছেন মির্জা আব্বাস দম্পত্তি!    ইলিয়াস আলী ইস্যু: মির্জা আব্বাসের বক্তব্যের ব্যাখ্যা চেয়েছে বিএনপি    পিআইবির ডিজি পদে ফের নিয়োগ পেলেন জাফর ওয়াজেদ    সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে কঠোর হস্তে দমন করতে হবে: এম এ লিংকন মোল্লা   
শ্যামনগরে স্বপন মণ্ডলের উপর পরিকল্পিত ভাবে হামলা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৮ মার্চ, ২০২১, ১:৪৯ পিএম | অনলাইন সংস্করণ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার দেবীপুর গ্রামের মৃত সুখদেব মন্ডলের ছেলে স্বপন মণ্ডলের উপর ৮ মার্চ আনুমানিক সকাল ১১ টার দিকে হামলার ঘটনা ঘটেছে। 

ঘটনায় জানাযায়, জমিজায়গার জের ধরে সোয়ালিয়া ব্রিজ সংলগ্ন এলাকায় ঐ গ্রামের ধনী গাজীর ছেলে কাদের গাজী (৪০) ও তার ভাড়াকৃত সাঙ্গপাঙ্গ দলবেঁধে স্বপনকে বিভিন্ন কুভাষায় গালিগালাজ করতে থাকে তখন সে ওদের কথায় কর্ণপাত না করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় কিন্তু বাড়ি ঢোকার আগেই রাস্তায় ফেলে প্রকাশ্য দিবালোকে তার উপর নির্মম ভাবে প্রহর করে। তার নাক চোখ ফাটিয়ে মাটিতে ফেলে উপর্যপরি নাম না জানা পাঁচ থেকে ছয় জন লাথি, কিলঘুষি দিয়ে মারাত্মক জখম করে। এবং তার অ্যান্ডোকোষ ফাটিয়ে দিতে সেখানে লাথি দেয়।

বর্তমানে মুমূর্ষু অবস্থায় তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অসহায় স্বপন মণ্ডল। 

ঘটনার বিবরণে আরও জানা যায়, স্বপন মন্ডল বিদেশে থাকাকালীন বিদেশ থেকে পাঠানো সমস্ত টাকা সহ গত ১৪ ডিসেম্বর ২০২০ তারিখে শ্যামনগর উপজেলার সোয়ালিয়া গ্রামে অবস্থিত ফ্রেন্ডসীফ  হাসপাতাল থেকে তার স্ত্রী বনলতা রক্ষিতকে একই হাসপাতালের গাড়ির ড্রাইভার খানপুর গ্রামের  আকছেদ গাজীর ছেলে আনিস গাজী ফুসলিয়ে বের করে নিয়ে যায়। 

স্বপনের দুটি শিশু সন্তান রয়েছে। এ নিয়ে বিজ্ঞ আদালতে মামলা চলমান। এরই ধারাবাহিকতায় আসামী আনিস গাজীর ভাড়াটিয়া হিসাবে দেবীপুর গ্রামের ধনী গাজীর ছেলে কাদের গাজী এবং তার ভাড়াটেরা কাজ করছে বলে স্বপন মণ্ডলের ধারণা। বিষয়টি নিয়ে মামলার প্রস্তুতি চলমান।


ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  স্বপন মণ্ডল     







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]