শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮

শিরোনাম: শপিংমল ও দোকানপাট খুলে দেয়ার সিদ্ধান্ত    মুন্সিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ধান কাটা কার্যক্রমের শুভ সূচনা    ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা    বিএনপি ছাড়ছেন মির্জা আব্বাস দম্পত্তি!    ইলিয়াস আলী ইস্যু: মির্জা আব্বাসের বক্তব্যের ব্যাখ্যা চেয়েছে বিএনপি    পিআইবির ডিজি পদে ফের নিয়োগ পেলেন জাফর ওয়াজেদ    সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে কঠোর হস্তে দমন করতে হবে: এম এ লিংকন মোল্লা   
মোদির আগমন উপলক্ষ্যে বংশীপুর কালী মন্দির পরিদর্শনে ডিজিএফআই খুলনা বিভাগীয় প্রধান
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৮ মার্চ, ২০২১, ১:৪৭ পিএম | অনলাইন সংস্করণ

আগামী ২৭ মার্চ সাতক্ষীরার শ্যামনগরে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন করবেন। তার আগমনের পূর্ব প্রস্তুতির তোড়জোড় হিসেবে খুলনা বিভাগীয় ডিজিএফআই প্রধান কর্নেল মোঃ নাহিদুজ্জামান উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের কালী মন্দির সংলগ্ন বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান পরিদর্শন করেন।

পরিদর্শনকালে জনপ্রতিনিধি উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন ডিজিএফআই বিভাগীয় প্রধানকে যশোরেশ্বরী কালী মন্দির ও তার পার্শ্ববর্তী এলাকা এবং হেলিকপ্টার নামার জন্য ঈশ্বরীপুর এ সোবহান মাধ্যমিক বিদ্যালয় মাঠ সহ বিভিন্ন ঐতিহাসিক দর্শনীয় স্থান ও কালী মন্দির সম্পর্কে অবগত করেন এবং ঘুরে ঘুরে দেখান। 

এসময় তিনি জনপ্রতিনিধি উপজেলা চেয়ারম্যানের আন্তরিকতা, সহযোগিতা ও ব্যবহারে সন্তুষ্ট প্রকাশ করে তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি কালী মন্দির সংলগ্ন এলাকাটি পরিষ্কার-পরিচ্ছন্ন ও সুন্দর করে সাজানোর জন্য এবং নিরাপত্তা সংক্রান্ত বিভিন্ন বিষয় দেখভাল করার জন্য প্রশাসন ও জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগিতা কামনা করেন। পরিদর্শনকালে তিনি স্থানীয় জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণের সাথে কথা বলেন। 

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে তাদের প্রতিক্রিয়া জানতে চাইলে প্রতিউত্তরে স্থানীয় জনগণ শ্যামনগরের মাটিতে এই প্রথম কোন ভারতের প্রধানমন্ত্রীর আগমনকে স্মরণীয় রাখতে এবং তাকে একনজর দেখার জন্য আগ্রহ চিত্তে অপেক্ষা করছে বলে জানান। তিনি  আরো বলেন, ভারতীয় প্রধানমন্ত্রীর আগমনের সাথে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শ্যামনগরের মাটিতে যেন পা রাখেন এটাই তাদের একমাত্র দাবী ও কাম্য। 

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, সাতক্ষীরা ডিজিএফআই সহকারি পরিচালক খন্দকার আরিফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আ ন ম আবুজার গিফফারী, সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ শহীদুল্লাহ, ঈশ্বরীপুর প্যানেল চেয়ারম্যান আ’লীগ নেতা গোলাম মোস্তফা (বাংলা), অত্র কালী মন্দিরের পুরোহিত দিলীপ কুমার মুখার্জি সহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ডিজিএফআই খুলনা বিভাগীয় প্রধান   মোদির আগমন   শীপুর কালী মন্দির  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]