বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০

শিরোনাম: শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের    বাংলাদেশের গণতন্ত্রকে এগিয়ে নেওয়াই যুক্তরাষ্ট্রের সর্বাত্মক প্রচেষ্টা    একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন    ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত    বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা    কাতারের আমির ঢাকায় আসছেন এপ্রিলে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আসছে না আফগানিস্তান
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: সোমবার, ৮ মার্চ, ২০২১, ১২:০০ এএম আপডেট: ০৮.০৩.২০২১ ৩:০৪ এএম | প্রিন্ট সংস্করণ

আসছে না আফগানিস্তান

আসছে না আফগানিস্তান

বাংলাদেশে খেলতে আসছে না আফগানিস্তান। বাফুফেকে না আসার বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানিয়েছে তারা।

গতকাল রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এমন তথ্য জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সেখানে আরও জানানো হয়, আজ সোমবার টিমস কমিটির সভার পর এ বিষয়ে আরও বিস্তারিত জানানো হবে। এদিকে এই ঘটনায় নিজেদের মাঠে খেলতে না পারার আক্ষেপ ঝরেছে জাতীয় দলের কোচ জেমি ডের কথায়। এই ইংলিশ কোচ বলেছেন, ‘বিশ্বকাপ বাছাই পর্বে মাত্র একটি ম্যাচ নিজেদের মাঠে খেলতে পেরেছি। তাও কাতারের বিপক্ষে।

এখন আফগানিস্তান আসছে না, বিষয়টা হতাশাজনক। তবে এই সফর বাতিলকে আর্শিবাদ হিসাবে দেখছেন দলের কোচ জেমি ডে। ডে‘র মতে এই অবস্থায় আমাদের  নেপালে প্রস্তাবিত টুর্নামেন্ট খেলা উচিৎ। ডে বলেন, ‘এখন বসে না থেকে অন্য ম্যাচ খেলা ভালো। নেপালে খেলতে পারলে ভালোই হবে।’

আগামী ২৫ মার্চ বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বে আফগানিস্তানের বিপক্ষে সিলেটের মাঠে খেলার কথা ছিল বাংলাদেশের। বেশ কিছুদিন ধরেই এই ম্যাচ নিয়ে নিজেদের অপারগতার কথা জানিয়ে আসছিল আফগানিস্তান। অবশেষে  গত শনিবার রাতে আনুষ্ঠানিকভাবে তারা চিঠি দিয়ে জানিয়েছে, বাংলাদেশে ওই ম্যাচ খেলতে আসবে না আফগানরা।



এখন বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের সবগুলো খেলাই আগামী জুনে কাতারে হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এর আগে মার্চে বাংলাদেশ দল নেপালে তিন জাতির ফুটবল প্রতিযোগিতায় খেলতে যাবে। যা একপ্রকার নিশ্চিত হয়ে আছে। সেখানে স্বাগতিক নেপাল ও বাংলাদেশ ছাড়াও খেলার কথা কিরগিজস্তানের।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]