শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮

শিরোনাম: শপিংমল ও দোকানপাট খুলে দেয়ার সিদ্ধান্ত    মুন্সিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ধান কাটা কার্যক্রমের শুভ সূচনা    ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা    বিএনপি ছাড়ছেন মির্জা আব্বাস দম্পত্তি!    ইলিয়াস আলী ইস্যু: মির্জা আব্বাসের বক্তব্যের ব্যাখ্যা চেয়েছে বিএনপি    পিআইবির ডিজি পদে ফের নিয়োগ পেলেন জাফর ওয়াজেদ    সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে কঠোর হস্তে দমন করতে হবে: এম এ লিংকন মোল্লা   
প্রেমিকের গোপনাঙ্গ, প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ৮ মার্চ, ২০২১, ১২:১৫ এএম আপডেট: ০৮.০৩.২০২১ ১২:৪৮ এএম | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফাইল ছবি

আত্মহত্যার উদ্দেশ্য প্রেমিক রমজান (২৪) ধারালো অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে এবং প্রেমিকা বিলকিস আক্তার পিংকি (১৮) তার গলায় আঘাত করে গুরুতর আহত হয়। 

চাঁদপুরের হাজীগঞ্জে উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের এই ঘটনা ঘটে। অবস্থা আশংকাজনক হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানে হয়েছে। 

আহত প্রেমিক রমজান ওই গ্রামের মনিরুল ইসলামের ছেলে এবং প্রেমিকা বিলকিস আক্তার পিংকি একই গ্রামের আব্দুল হান্নানের মেয়ে। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন। দীর্ঘদিন তাদের মাঝে প্রেমের সম্পর্ক রয়েছে, কিন্তু রমজান ও পিংকির প্রেমের সম্পর্ক দুই পরিবার মেনে নেয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, দুই পরিবারের লোকজন রমজান ও বিলকিস আক্তার পিংকির প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় তাদের মাঝে টানা-পোড়ন চলছে। সম্প্রতি পিংকিকে বিয়ের প্রস্তাব পাঠায় রমজান। কিন্তু দুই পরিবারের অভিভাবকেরা তা মেনে নেয়নি। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সন্ধ্যায় রমজান তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে নিজের গোপনাঙ্গ, গলা এবং বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

এদিকে একই সময়ে প্রেমিকা বিলকিস আক্তার পিংকি নিজের বাড়ির ঘাটলায় ধারালো অস্ত্র দিয়ে তার গলায় আঘাত করে গুরুতর আহত হয়। পরে এদের দুইজনকে উদ্ধার করে পরিবারের লোকজন ও স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। রমজান ও পিংকি সম্পর্কে চাচাতো ভাই-বোন হলেও দুইজনের বাড়ির দূরত্ব প্রায় দেড় কিলোমিটার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ধারালো অস্ত্রের আঘাতে রমজানের গোপনাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডান পাশে ও হাতে মারাক্তক জখম হয়েছে। পিংকির গলায় ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক জখম হয়েছে। তাদের দুইজনের অবস্থা আশংকাজনক। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকায় পাঠানে হয়েছে।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  আত্মহত্যা   প্রেমিক   গোপনাঙ্গ   প্রেমিকা   শরীরে  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]