শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮

শিরোনাম: শপিংমল ও দোকানপাট খুলে দেয়ার সিদ্ধান্ত    মুন্সিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ধান কাটা কার্যক্রমের শুভ সূচনা    ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা    বিএনপি ছাড়ছেন মির্জা আব্বাস দম্পত্তি!    ইলিয়াস আলী ইস্যু: মির্জা আব্বাসের বক্তব্যের ব্যাখ্যা চেয়েছে বিএনপি    পিআইবির ডিজি পদে ফের নিয়োগ পেলেন জাফর ওয়াজেদ    সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে কঠোর হস্তে দমন করতে হবে: এম এ লিংকন মোল্লা   
দুই বাসের চাপায় মেয়ের সামনেই মারা গেল মা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ৭ মার্চ, ২০২১, ৮:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

রাজধানীর গোলাপশাহ মাজারের পাশের সড়কে মেয়ের সামনে দুই বাসের মাঝখানে চাপা পড়ে পারভীন বেগম (৪৮) এক নারী নিহত হয়েছেন। তিনি চিকিৎসা নিতে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলা থেকে ঢাকায় এসেছিলেন।

রবিবার (৭ মার্চ) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।পরে দুটি বাস জব্দ ও দুই বাসের চালককে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের মেয়ে সুরাইয়া আক্তার জানান, মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান উপজেলার রাজদিয়া গ্রাম চিকিৎসার জন্য ঢাকায় সোহরাওয়ার্দী হাসপাতালে মা ও মেয়ে আসেন। সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার উদ্দেশ্যে গুলিস্তানে নেমে আরেকটি বাসে ওঠার জন্য যাচ্ছিলেন। গোলাপশাহ মাজারের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় মা পারভীন সামনে ও সুরাইয়া পেছনে ছিলেন। এ সময় দুই বাসের মাঝে চাপা পড়েন পারভীন। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

দুই বাসের চালক গোলাম মোস্তফা ও শাহীন বেপারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সড়ক পরিবহন আইন অনুযায়ী মামলা দিয়েছেন নিহতের স্বজনরা।

ভোরের পাতা/এএম 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  গোলাপশাহ মাজার   দুই বাসের চাপায়   বাস চাপা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]