শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮

শিরোনাম: শপিংমল ও দোকানপাট খুলে দেয়ার সিদ্ধান্ত    মুন্সিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ধান কাটা কার্যক্রমের শুভ সূচনা    ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা    বিএনপি ছাড়ছেন মির্জা আব্বাস দম্পত্তি!    ইলিয়াস আলী ইস্যু: মির্জা আব্বাসের বক্তব্যের ব্যাখ্যা চেয়েছে বিএনপি    পিআইবির ডিজি পদে ফের নিয়োগ পেলেন জাফর ওয়াজেদ    সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে কঠোর হস্তে দমন করতে হবে: এম এ লিংকন মোল্লা   
পাইকগাছায় বোয়ালিয়া ব্রিজে অ্যাঙ্গেল পাত উঠে দুর্ঘটনা ঝুঁকি বাঁড়ছে
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৭ মার্চ, ২০২১, ৭:৪৯ পিএম | অনলাইন সংস্করণ

পাইকগাছায় বোয়ালিয়া ব্রিজে অ্যাঙ্গেল পাত উঠে দুর্ঘটনা ঝুঁকি বাঁড়ছে

পাইকগাছায় বোয়ালিয়া ব্রিজে অ্যাঙ্গেল পাত উঠে দুর্ঘটনা ঝুঁকি বাঁড়ছে

খুলনার পাইকগাছা বোয়ালিয়া ব্রিজের এক্সটেনশন জয়েন্ট অ্যাঙ্গেল লোহার পাত উঠে যানবহন চলাচলে দুর্ঘটনা ঝুঁকি বাড়ছে। যেনো দেখার কেউ নেই! দীর্ঘদিন যাবৎ পাতটি উপরে উঠে থাকায় ঝুঁকি নিয়ে ব্রিজের এক পাশ দিয়ে যানবহন চলাচল করছে। বোয়ালিয়া ব্রিজটি সাতক্ষীরা জেলার আশাশুনি, দরগাপুর, রাড়–লী জনপদের পাইকগাছা ও খুলনার সাথে যোগাযোগের গুরুত্বপূর্ণ মাধ্যম। প্রতিদিন শত শত ট্রাক, পিকআপ, মাইক্রোবাস, এম্বুলেন্স, প্রাইভেট কার, ইজি বাইক, ইঞ্জিন ভ্যান, মটর সাইকেলসহ বিভিন্ন যানবহন চলাচল করে। 

ব্রিজের পাতটি দীর্ঘদিন উপরে উঠে থাকলেও কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ না নেওয়ায় জনমনে ক্ষোপের সৃষ্টি হয়েছে। উপজেলার বোয়ারিয়া ব্রিজের মাঝ বরাবর একটি এক্সটেনশন জয়েন্ট অ্যাঙ্গেল লোহার পাতের উত্তর পাশের অংশ উপরে উঠে উঁচু হয়ে রয়েছে। দিনের বেলায় যানবহন চলাচলে অসুবিধা হলেও রাতের বেলা বেশি দুর্ঘটনা ঘটছে। ব্রিজের উপরে রাতে কোনো আলো না থাকায় চালকরা লোহার পাতটি ঠিকমত দেখতে না পাওয়ায় পাতের সঙ্গে ধাক্কা খেয়ে দুর্ঘটনার শিকার হচ্ছে। 

মটর সাইকেল চালক শফিকুল জানান, রাতের বেলায় লোহার পাতটি সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে তিনি আহত হয়েছেন। 

ইজি বাইক চালক মনিরুল বলেন, লোহার পাতটি ঠিকমত দেখতে না পাওয়ায় ইজি বাইকের সঙ্গে লোহার পাতের ধাক্কা লেগে দুর্ঘটনা কোবলিত হই। 

এ বিষয়ে পাইকগাছা উপজেলা প্রকৌশলী হাফিজুর রহমান খাঁন বলেন, বোয়ালিয়া ব্রিজে লোহার অ্যাঙ্গেল পাতটি দেখার জন্য লোক পাঠানো হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  পাইকগাছা   বোয়ালিয়া   ব্রিজ   অ্যাঙ্গেল    পাত   দুর্ঘটনা    ঝুঁকি   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]