বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ ৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: ফর্মুলা গোপন রাখার শর্তে রাশিয়ার টিকা উৎপাদন করবে বাংলাদেশ    সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি    তালিকা পাঠান, অভিযুক্ত সকলকে নিয়ে শান্তিপূর্ণভাবে জেলে যাব: বাবুনগরী    ব্যাংককে হেফাজত-বিএনপি গোপন বৈঠকে ষড়যন্ত্র, নেপথ্যে ইঞ্জিনিয়ার মাহফুজ হান্নান    হেফাজত নেতা ইহতেশামুল হক গ্রেফতার    জলবায়ু পরিবর্তন: বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ৪ পরামর্শ    ভাঙলো মুমিনুল-শান্তর ২৪২ রানের জুটি   
বরিশালে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন
বরিশাল প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৭ মার্চ, ২০২১, ৭:০৭ পিএম | অনলাইন সংস্করণ

বরিশালে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন

বরিশালে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন

বরিশালে নানা আয়োজনে পালিত হয়েছে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস। এ উপলক্ষ্যে আজ রবিবার (৭ মার্চ) সকাল ৯টায় নগরীর সদর রোডের আওয়ামী লীগ দলীয় কার্যালয় চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সাদিক আবদুল্লাহ। 

পরে মহানগর আওয়ামী লীগের পক্ষে সভাপতি একেএম জাহাঙ্গীর এবং জেলা আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস পর্যায়ক্রমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন। এরপর জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়। 

এর আগে সকালে সদর রোডের দলীয় কার্যালয় চত্ত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।  সকাল ১০টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, মেট্রো পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান এবং জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। 

ভোরের পাতা/পি     

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  বরিশাল   যথাযোগ্য   মর্যাদা   ঐতিহাসিক   ৭ মার্চ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]