শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮

শিরোনাম: শপিংমল ও দোকানপাট খুলে দেয়ার সিদ্ধান্ত    মুন্সিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ধান কাটা কার্যক্রমের শুভ সূচনা    ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা    বিএনপি ছাড়ছেন মির্জা আব্বাস দম্পত্তি!    ইলিয়াস আলী ইস্যু: মির্জা আব্বাসের বক্তব্যের ব্যাখ্যা চেয়েছে বিএনপি    পিআইবির ডিজি পদে ফের নিয়োগ পেলেন জাফর ওয়াজেদ    সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে কঠোর হস্তে দমন করতে হবে: এম এ লিংকন মোল্লা   
চট্টগ্রাম কারাগার থেকে লাপাত্তা হত্যা মামলার আসামি
চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ১০:২০ পিএম | অনলাইন সংস্করণ

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে হত্যা মামলার  এক আসামিকে  খুঁজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজ আসামি হলো- নগরের ডবলমুরিং থানার আশকারাবাদ মিস্ত্রিপাড়া এলাকার ভাড়াটিয়া ফরহাদ হোসেন রুবেল (২১)। তার গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানায়।

শনিবার সকাল থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না জানিয়ে বিকেলে কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেছে কারা কর্তৃপক্ষ।

কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন জানান, গত ৭ ফেব্রুয়ারি একটি হত্যা মামলায় তাকে গ্রেপ্তার করে সদরঘাট থানা পুলিশ। আদালতের নির্দেশে গত ৯ ফেব্রুয়ারি তাকে কারাগারে পাঠানো হয়। 

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম খানের কোতোয়ালি থানায় করা জিডিতে উল্লেখ করা হয়, শনিবার ভোর ৬টা থেকে তালামুক্ত করার পর রুবেল নামে এক হাজতিকে পাওয়া যাচ্ছে না। যার হাজতি নম্বর ২৫৪৭/২১। সে সদরঘাট থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার হয়েছিল।


এ বিষয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেল সুপার শফিকুল ইসলাম খান ও জেলার রফিকুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তারা রিসিভ করেননি।

গত ৬ ফেব্রুয়ারি রাতে নগরের সদরঘাট থানার ডিটি রোডের রেলওয়ে মার্কেট এলাকায় পরিত্যক্ত মালপত্র ব্যবসায়ী আবু কালাম কালু ছুরিকাঘাতে খুন হয়। এ ঘটনায় পরদিন রুবেলকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ভোরের পাতা- এনই

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  চট্টগ্রাম কারাগার   হত্যা মামলার আসামি   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]