শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮

শিরোনাম: শপিংমল ও দোকানপাট খুলে দেয়ার সিদ্ধান্ত    মুন্সিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ধান কাটা কার্যক্রমের শুভ সূচনা    ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা    বিএনপি ছাড়ছেন মির্জা আব্বাস দম্পত্তি!    ইলিয়াস আলী ইস্যু: মির্জা আব্বাসের বক্তব্যের ব্যাখ্যা চেয়েছে বিএনপি    পিআইবির ডিজি পদে ফের নিয়োগ পেলেন জাফর ওয়াজেদ    সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে কঠোর হস্তে দমন করতে হবে: এম এ লিংকন মোল্লা   
হালুয়াঘাটে বাফুফের ক্যাপ্টেনকে সংবর্ধনা
হালুয়াঘাট প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ৬:৩৯ পিএম | অনলাইন সংস্করণ

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় জুগলী ইউনিয়নের ইসলামপুর ইয়াং জেনারেশন ক্লাবের আয়োজনে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে'র অনূর্ধ্ব ১৭ দলের নব নির্বাচিত ক্যাপ্টেন "মুনতাসির আল মামুনকে সংবর্ধনা দেওয়া হয়।

 বুধবার বিকেলে ইসলামপুর তার নিজ গ্রামে এই সংবর্ধনা দেওয়া হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  আব্দুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন,সাংগঠনিক সম্পাদক আউলাদ হোসেন ও বজলুর রহমান,সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ময়না,মুনতাসির আল মামুনের বাবা আজহারুল ইসলাম, ইয়াং জেনারেশন ক্লাবের সভাপতি মো.মুঞ্জুরুল ইসলাম শান্ত, সাধারণ সম্পাদক নাজমুল হাসান আশিক প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল কাশেম।

সংবর্ধনা প্রদানকালে মুনতাসির আল মামুনের পিতা চা বিক্রেতা আজহারুল ইসলামকে একজন গর্বিত পিতা বলে মন্তব্য করেন বক্তারা। বক্তারা বলেন, মফস্বল এরিয়াতেও রতœ ফলতে পারে। এর উৎকৃষ্ট উদাহরন হচ্ছে এই মুনতাসির আল মামুন। মুনতাসিরের এ সফলতায় আনন্দে আত্মহারা তার নিজ গ্রামের মানুষ। মুনতাসির কালাপাগলা উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পাশ করেন। তার সংবর্ধনার খবর শুনে নিজ বিদ্যালয়ের শিক্ষকরাও ছুটে আসেন অনুষ্ঠানে। সংবর্ধনা নেয়ার সময় মুনতাসির আল মামুন বলেন, আগামী ২৭ এপ্রিল কলকাতায় যাচ্ছেন একটি টিম নিয়ে।ক্যাপ্টেন হিসেবে দায়িত্ব পালন করে বিজয় ছিনিয়ে আনতে সকলের দোয়া প্রার্থনা করেন এই ফুটবল তারকা।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]