বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ ৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি    তালিকা পাঠান, অভিযুক্ত সকলকে নিয়ে শান্তিপূর্ণভাবে জেলে যাব: বাবুনগরী    ব্যাংককে হেফাজত-বিএনপি গোপন বৈঠকে ষড়যন্ত্র, নেপথ্যে ইঞ্জিনিয়ার মাহফুজ হান্নান    হেফাজত নেতা ইহতেশামুল হক গ্রেফতার    জলবায়ু পরিবর্তন: বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ৪ পরামর্শ    ভাঙলো মুমিনুল-শান্তর ২৪২ রানের জুটি    যুক্তরাষ্ট্রের ‘ডু নট ট্রাভেল’ তালিকায় বাংলাদেশ   
ইনডোর স্টেডিয়াম নির্মাণ কাজের উদ্বোধন ক্রীড়া প্রতিমন্ত্রীর
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ৫:০৩ এএম | অনলাইন সংস্করণ

ইনডোর স্টেডিয়াম নির্মাণ কাজের উদ্বোধন ক্রীড়া প্রতিমন্ত্রীর

ইনডোর স্টেডিয়াম নির্মাণ কাজের উদ্বোধন ক্রীড়া প্রতিমন্ত্রীর

বিকেএসপির একটি আঞ্চলিক কমপ্লেক্স কক্সবাজারের রামুতে গড়ে তোলা হচ্ছে । যা হবে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান। কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম সম্প্রসারণ কাজ এবং জেলা ইনডোর স্টেডিয়ামের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে গিয়ে এমনটাই জানান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

কক্সবাজারে ক্রিকেট স্টেডিয়াম থাকলেও নেই কোনো ফুটবল স্টেডিয়াম। এ লক্ষ্যে কাজ করছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। পরে তিনি স্টেডিয়ামের বিভিন্ন উন্নয়ন প্রকল্প ঘুরে ঘুরে দেখেন। 

জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে ১৩ কোটি ৫৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত হবে ইনডোর স্টেডিয়াম। যার নকশাও চূড়ান্ত করেছে সংস্থাটি। আধুনিক এই স্টেডিয়ামটিতে ব্যাডমিন্টন, বাস্কেটবলসহ সকল ধরণের ইনডোর খেলার ব্যবস্থা থাকবে। দর্শক আসন সংখ্যা রয়েছে প্রায় ৫ শতাধিক। এছাড়া শরীরচর্চার জন্য জিমনেশিয়াম থাকবে এখানে। 

খেলাধূলার মাধ্যমে কক্সবাজারে পর্যটন শিল্পের বিকাশ ঘটবে, প্রত্যাশা তাদের।


ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ইনডোর   স্টেডিয়াম   নির্মাণ   ক্রীড়া    প্রতিমন্ত্রী   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]