বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ ৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: ফর্মুলা গোপন রাখার শর্তে রাশিয়ার টিকা উৎপাদন করবে বাংলাদেশ    সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি    তালিকা পাঠান, অভিযুক্ত সকলকে নিয়ে শান্তিপূর্ণভাবে জেলে যাব: বাবুনগরী    ব্যাংককে হেফাজত-বিএনপি গোপন বৈঠকে ষড়যন্ত্র, নেপথ্যে ইঞ্জিনিয়ার মাহফুজ হান্নান    হেফাজত নেতা ইহতেশামুল হক গ্রেফতার    জলবায়ু পরিবর্তন: বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ৪ পরামর্শ    ভাঙলো মুমিনুল-শান্তর ২৪২ রানের জুটি   
জীবনের গোপন তথ্য ফাঁস করলেন পরিণীতি
বিনোদন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ৩:১৮ এএম আপডেট: ০২.০৩.২০২১ ৩:২৭ এএম | অনলাইন সংস্করণ

কোন তারকার সাথে কার প্রেম, কে কবে বিয়ে করছেন, কার কবে সম্পর্কের ইতি ঘটল এসবই যেন আগ্রহের অন্যতম কেন্দ্রবিন্দু থাকে ভক্ত-অনুরাগীদের। যদিও তারকারা নিজেদের ব্যক্তিগত বিষয়গুলো গোপন রাখতেই পছন্দ করেন। 

বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার চাচতো বোন অভিনেত্রী পরিণীতি চোপড়া। বলিউডে তার নিজেরই একটা ভালো পরিচিতি রয়েছে। সৌন্দর্য্য ও অভিনয় দক্ষতা দেখিয়ে ইতোমধ্যে তিনি ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। ঢুকে পড়েছেন প্রথম সারির অভিনেত্রীদের তালিকায়।

সেই পরিণীতি সম্প্রতি নেটফ্লিক্সের জন্য শ্যুট করা একটি ভিডিওতে ফাঁস করলেন তার জীবনের কিছু গোপন তথ্য। 

ইনস্টাগ্রামের একটি গেম নিয়ে সাম্প্রতিক সময়ে মেতে উঠেছেন বলি তারকারা। যেখানে নেটফ্লিক্স ইন্ডিয়ার ‘ডু ইউ রিমেম্বার’ নামক একটি গেমের মাধ্যমে ফ্যানদের প্রশ্নের উত্তর দিতে হচ্ছে তারকাদের। সেই চ্যালেঞ্জ গেমেই পরিণীতির উদ্দেশ্যে এক ভক্ত প্রশ্ন করেন যে ‘কে ছিল তার প্রথম ক্রাশ’?

যার উত্তরে পরিণীতি বলেন ‘সাইফ আলী খান’। আর সেটি জানা মাত্রই পরিণীতির ভক্তদের মাঝে হইচই শুরু হয়ে যায়। এমনকি কেউ কেউ এমনও মন্তব্য করেন যে, বড় পর্দায় সাইফ-পরিণীতিকে একসাথে দেখতে চান।

এছাড়াও চ্যালেঞ্জ গেমে পরিণীতিকে জিজ্ঞেস করা হয়েছিল, প্রথম চুমু কত বছর বয়সে খেয়েছিলেন! নায়িকা জানান, ১৮ বছর বয়সে। এরপর প্রথম ডেট কার সঙ্গে? এক্ষেত্রে পরিণীতি বলেন, তিনি সেভাবে ক্লিশে ডেটে কখনো যাননি। বরং বাড়িতে ডেকে আনতেন। টিভি দেখতেন একসঙ্গে। বাইরে থেকে খাবার অর্ডার করে বাড়িতে বসেই ‘চিল’ করতেন।

নেটফ্লিক্সে সদ্য মুক্তি পেয়েছে পরিণীতি অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিটি। যেখানে পরিণীতির অভিনয় বেশ প্রশংসা পাচ্ছে।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: v[email protected] [email protected]