শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: পিআইবির ডিজি পদে ফের নিয়োগ পেলেন জাফর ওয়াজেদ    সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে কঠোর হস্তে দমন করতে হবে: এম এ লিংকন মোল্লা    ধর্ম ব্যবসায়ীদের কোনোভাবেই ছাড় দেওয়া যাবে না    ফর্মুলা গোপন রাখার শর্তে রাশিয়ার টিকা উৎপাদন করবে বাংলাদেশ    সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি    তালিকা পাঠান, অভিযুক্ত সকলকে নিয়ে শান্তিপূর্ণভাবে জেলে যাব: বাবুনগরী    ব্যাংককে হেফাজত-বিএনপি গোপন বৈঠকে ষড়যন্ত্র, নেপথ্যে ইঞ্জিনিয়ার মাহফুজ হান্নান   
গাঁজা ব্যবসায়ীকেই বিয়ে করছেন অভিনেত্রী এমা ওয়াটসন!
বিনোদন ডেস্ক
প্রকাশ: রোববার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৮ পিএম | অনলাইন সংস্করণ

গাঁজা ব্যবসায়ীকেই বিয়ে করছেন অভিনেত্রী এমা ওয়াটসন!

গাঁজা ব্যবসায়ীকেই বিয়ে করছেন অভিনেত্রী এমা ওয়াটসন!

২০১৯ সালে প্রথম এক রহস্যময় লোকের সঙ্গে দেখা যায় হলিউডের জনপ্রিয় অভিনেত্রী এমা ওয়াটসনকে । লিও রবিনটন নামের সেই লোককে নিয়ে পরবর্তীতে অনেক গবেষণাও হয়। শেষতক জানা যায়, ৩০ বছর বয়সী সেই ব্যক্তি পেশায় একজক মাদক ব্যবসায়ী। গাঁজাসহ স্থানীয় বিভিন্ন মাদক ব্যবসার সঙ্গে জড়িত তিনি। আর সেই গাঁজা ব্যবসায়ীকেই কিনা বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় হলিউড তারকা এমা ওয়াটসন।

ইয়াহুসহ বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, লিওর সঙ্গে ১৮ মাস প্রেমের পর এবার সংসার শুরুর পরিকল্পনা করছেন এমা। এমনকি এ জন্য হলিউড থেকে সাময়িক বিরতিও নেবেন। সে কারণেই নাকি এই হলিউড তারকা তিনটি সিনেমাও ফিরিয়ে দিয়েছেন। চুক্তি করছেন না নতুন কোনো সিনেমায়। তার মানে হলিউডের রঙিন দুনিয়া ফেলে অভিনেত্রী এবার জীবন-সংসারে থিতু হতে চান।

ডেইলি মেইল ২০১৯ সালের অক্টোবরে এমা-লিওর প্রকাশ্যে চুমুর খাওয়ার একটি ছবি প্রকাশ করে হইচই ফেলে দিয়েছিল। সেই থেকে সবার নজর লিওর ওপর। 

ডেইলি মেইল আরও জানিয়েছে, এমা নাকি লিওর সঙ্গে চুপিসারে বাগদানও সেরে ফেলেছেন। ডেইজি আর লিলি নামে দুই বোন আছে লিওর। সেই প্রতিবেদন থেকে আরও জানা গেছে, যে কোনো দিন আসতে পারে এমা-লিওর বিয়ে খবর।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  গাঁজা    ব্যবসায়ী   বিয়ে   অভিনেত্রী   এমা ওয়াটসন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: v[email protected] [email protected]