শুক্রবার ৬ আগস্ট ২০২১ ২১ শ্রাবণ ১৪২৮

শিরোনাম: মেসির বার্সা ত্যাগ, আনুষ্ঠানিক ঘোষণা    প্রযোজক রাজ মাদক মামলায় রিমান্ডে    পরীমনিকে রিমান্ডে পেল পুলিশ    রাতেই আদালতে পরীমনি-রাজ, রিমান্ড আবেদন     ভারতকে বাদ দিয়ে ব্রিটেনের লাল তালিকায় বাংলাদেশ    সিনোফার্মের সাড়ে ৭ কোটি টিকা কিনছে বাংলাদেশ    ভ্যাট দিল গুগল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আতশবাজির মাধ্যমে শেষ হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ৩১ জানুয়ারি, ২০২১, ১০:৩১ পিএম | অনলাইন সংস্করণ

আতশবাজির মাধ্যমে শেষ হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল

আতশবাজির মাধ্যমে শেষ হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল

মুজিব শতবর্ষ উপলক্ষে কক্সবাজার পৌরসভা আয়োজিত 'বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট' এর ফাইনাল খেলা ও আতশবাজি উৎসব রোববার কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। 

এই ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। 



কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা ও শ্রিম হ্যাচারী এসোসিয়েশন অব বাংলাদেশ এর সহযোগিতায় অনুষ্ঠিত টুর্ণামেন্টের এই সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন। 

ফাইনাল খেলা শুরুর আগে বেলা ২ টার দিকে অনুষ্ঠিত হয় রাখাইন সাংস্কৃতিক অনুষ্ঠান। বেলা পৌনে তিন টায়  শুরু হয় ফাইনাল খেলা। সমাপনী অনুষ্ঠানে আলাদা একটা সুসজ্জিত মঞ্চ তৈরী করা হয়। সেই মঞ্চে আতশবাজির উৎসবে চ্যাম্পিয়ান ট্রপি তুলে দেওয়া হয় চ্যাম্পিয়ান টিমকে। 

ফাইনাল খেলা উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত হয় বীরশ্রেষ্ঠ রুহুল আমিন ষ্টেডিয়াম। এই ফাইনাল খেলায় অংশ নেয় কক্সবাজার সদর উপজেলা ফুটবল দল ও টেকনাফ উপজেলা ফুটবল দল। 

গত ১৯ জানুয়ারী কক্সবাজার জেলার ৮ টি উপজেলা টিম নিয়ে নকআউট পদ্ধতিতে এই টুর্নামেন্ট শুরু হয়। স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ টুর্নামেন্ট উদ্বোধন করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]