বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১

শিরোনাম: পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: বস্ত্র ও পাট মন্ত্রী    কক্সবাজার জেলায় রোহিঙ্গা ভোটারদের তালিকা চান হাইকোর্ট    মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের    থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী    র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত    রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর    জলবায়ু পরিবর্তনের প্রভাবে পাল্লা দিয়ে বাড়ছে তাপমাত্রা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মুন্সিগঞ্জে বাসের ধাক্কায় ২ হোটেল ব্যবসায়ী নিহত
প্রকাশ: শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম আপডেট: ৩০.০১.২০২১ ৩:৪২ এএম | প্রিন্ট সংস্করণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় দুইজন হোটেল ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার (২৯ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে গজারিয়া উপজেলার জামালদি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত দুইজন হোটেল উদ্বোধনের জন্য ঢাকার যাত্রীবাড়িতে যাচ্ছিলেন মাছ ক্রয়ের জন্য।

নিহতরা হলেন- চাঁদপুর জেলার কচুয়া থানার আলী মিয়ার ছেলে ইসমাইল হোসেন (৩৫) ও একই থানার মুসলিম মোল্লার ছেলে আবুল কালাম মোল্লা (২৬)। আহত ব্যক্তির নাম বেলাল (২৫)। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। আহত বেলাল ও নিহত ইসমাইল হোসেনের ভাই সুমন মিয়া জানান, উপজেলার বালুয়াকান্দি এলাকায় ছয়বন্ধু মিলে খাজা হাইওয়ে রেস্টুরেন্টের জন্য ঢাকার যাত্রাবাড়ী থেকে মাছ কিনতে যাচ্ছিলেন।

সকালে রেস্টুরেন্টটি উদ্বোধন হওয়ার কথা ছিল। কুমিল্লা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসকে থামার জন্য সিগন্যাল দিলে সেটি তা অমান্য করে তাদের ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয় এবং আহত হন অপরজন। ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা সালাহ উদ্দিন জানান, আহত ব্যক্তিকে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গাড়িটিকে আটক করা সম্ভব হয়নি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]