সোমবার ৮ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: সংগ্রামী পাঁচ নারী পেলেন ‘জয়িতা’ পুরস্কার    খালেদার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ানোর সুপারিশ    গিনির সামরিক ঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২০    গুগল ডুডলে বিশ্ব নারী দিবস    জেনে নিন বিশ্ব নারী দিবসের ইতিহাস    হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ফরাসি ধনকুবের এমপির মৃত্যু    'নারীর ক্ষমতায়নে বাংলাদেশ এখন রোল মডেল'   
সন্ত্রাসীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পা ভেঙে চোখ উপড়ে দিল এলাকাবাসী
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: রোববার, ২৪ জানুয়ারি, ২০২১, ৭:৫৫ পিএম আপডেট: ২৪.০১.২০২১ ৮:০৪ পিএম | অনলাইন সংস্করণ

সন্ত্রাসীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পা ভেঙে চোখ উপড়ে দিল এলাকাবাসী

সন্ত্রাসীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পা ভেঙে চোখ উপড়ে দিল এলাকাবাসী

বাগেরহাটের শরণখোলা উপজেলায় সন্ত্রাসী সাইফুল ইসলামের চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপকর্মে অতিষ্ঠ হয়ে অবশেষে তার পা ভেঙে দুই চোখ নষ্ট করে দিয়েছে এলাকাবাসী।

রোববার (২৪ জানুয়ারি) ভোরে বাগেরহাটের শরণখোলা উপজেলার মঠেরপাড় গ্রামের ফসলের মাঠ থেকে সাইফুলকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আহত সাইফুল খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের নুরু মোল্লার ছেলে।

সাইফুলের বিরুদ্ধে শরণখোলা থানায় চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদকসহ অসংখ্য মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে সাইফুল বলেন, আমি কোনো অপরাধ করলে আইন অনুযায়ী এর বিচার হবে। ক্ষমতা পেয়ে তারা আমার ওপর যে অত্যাচার করেছে তা কোনো মানুষের কাজ নয়।

এবিষয়ে শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান জানান, ভোরে সন্ত্রাসী সাইফুলকে মারধর করে পা ভেঙে দুই চোখ নষ্ট করে দিয়ে ফসলের মাঠে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে শরণখোলা হাসপাতালে ভর্তি করেন ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন তালুকদার। তার বিরুদ্ধে শরণখোলা থানায় চুরি, ছিনতাই, ডাকাতির প্রস্তুতি ও মাদকসহ অসংখ্য মামলা রয়েছে।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল আহম্মেদ জানান, সাইফুলের দুই চোখ নষ্ট হয়ে গেছে। এছাড়া বাম পা ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

ভোরের পাতা/এএম 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]