সোমবার ৮ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: সংগ্রামী পাঁচ নারী পেলেন ‘জয়িতা’ পুরস্কার    খালেদার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ানোর সুপারিশ    গিনির সামরিক ঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২০    গুগল ডুডলে বিশ্ব নারী দিবস    জেনে নিন বিশ্ব নারী দিবসের ইতিহাস    হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ফরাসি ধনকুবের এমপির মৃত্যু    'নারীর ক্ষমতায়নে বাংলাদেশ এখন রোল মডেল'   
নারায়ণগঞ্জে নুডলস খাওয়ানোর কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: রোববার, ২৪ জানুয়ারি, ২০২১, ৭:১৯ পিএম | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জে নুডলস খাওয়ানোর কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা

নারায়ণগঞ্জে নুডলস খাওয়ানোর কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা

নুডলস খাওয়ানোর কথা বলে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মোশাররফ হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। এর আগে সকালে মোশাররফের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন ভুক্তভোগী শিশুর বাবা। শনিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার জালকুঁড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার মোশাররফ পটুয়াখালী সদর উপজেলার মওকরণ গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের জালকুঁড়ি এলাকায় এমেল সিকদারের বাড়িতে ভাড়া বাসায় থাকেন। ভুক্তভোগী ছাত্রীর বয়স ১০ বছর।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, শনিবার বিকেলে নিজ বাসার সামনে খেলছিল শিশুটি। এ সময় নুডলস রান্না করে খাওয়ানোর কথা বলে শিশুটিকে নিজ বাসায় ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন মোশাররফ। শিশুটি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে মোশাররফ পালিয়ে যান। পরে শিশুটি ওই কক্ষ থেকে বের হয়ে নিজ বাসায় গিয়ে বাবা-মাকে বিষয়টি জানায়।

ওসি বলেন, এ ঘটনার পর সঙ্গে সঙ্গে ৯৯৯-এ কল দিয়ে অভিযোগ করে এলাকাবাসী। অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি দল। বিষয়টি তদন্ত করে সত্যতাও পায়। এরপর ভুক্তভোগী শিশুটির বাবা থানায় মামলা করলে রোববার দুপুরে মোশাররফকে গ্রেফতার করা হয়।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]