বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ ৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে কঠোর হস্তে দমন করতে হবে: এম এ লিংকন মোল্লা    ধর্ম ব্যবসায়ীদের কোনোভাবেই ছাড় দেওয়া যাবে না    ফর্মুলা গোপন রাখার শর্তে রাশিয়ার টিকা উৎপাদন করবে বাংলাদেশ    সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি    তালিকা পাঠান, অভিযুক্ত সকলকে নিয়ে শান্তিপূর্ণভাবে জেলে যাব: বাবুনগরী    ব্যাংককে হেফাজত-বিএনপি গোপন বৈঠকে ষড়যন্ত্র, নেপথ্যে ইঞ্জিনিয়ার মাহফুজ হান্নান    হেফাজত নেতা ইহতেশামুল হক গ্রেফতার   
চিংড়ি মাছের মাথায় ‘আল্লাহু’ সদৃশ লেখা, অতঃপর...!
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: রোববার, ২৪ জানুয়ারি, ২০২১, ২:২৮ পিএম আপডেট: ২৪.০১.২০২১ ২:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

চিংড়ি মাছের মাথায় ‘আল্লাহু’ সদৃশ লেখা, অতঃপর...!

চিংড়ি মাছের মাথায় ‘আল্লাহু’ সদৃশ লেখা, অতঃপর...!

পাবনার চাটমোহরে আরবিতে ‘আল্লাহ’ সাদৃশ্য লেখা একটি চিংড়ী মাছ পাওয়া গেছে। মুহূর্তের মধ্যে এ ঘটনা একে অন্যের মাধ্যমে এলাকায় জানাজানি হলে সন্ধ্যার দিকে মাছটিকে একনজর দেখতে শতশত লোক ভিড় করতে থাকে।  

শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে উপজেলার নিমাউচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের বাসিন্দা আব্দুর রবের বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি বর্তমানে মাছটি  ফ্রিজে সংরক্ষণ করে রেখেছেন বলে জানা গেছে।

আব্দুর রব জানান, তিনি শুক্রবার বিকালে মির্জাপুর বাজার থেকে ২০০ টাকায় প্রায় আধা কেজি চিংড়ী মাছ কিনে বাড়িতে নিয়ে যান। মাছ বাড়িতে নিয়ে গেলে তার বড় বোন ওই মাছ কাটতে শুরু করেন। মাছ কাটার এক পর্যায়ে একটি চিংড়ী মাছের মাথার এক পাশে কালো দাগ দেখতে পান। প্রথমে তিনি ভালো বুঝতে পারেননি।

এরপর তার ভাই আব্দুর রবকে ডেকে ওই মাছের মাথায় কালো দাগ দেখান। আব্দুর রব তখন ভালোভাবে দেখে বুঝতে পারেন লেখাটি আরবি হরফে ‘আল্লাহ’ সাদৃশ্য লেখা। এই খবর প্রতিবেশীর মাধ্যমে ছড়িয়ে পড়লে মাছটিকে এক নজর দেখতে শত শত লোক ভিড় করতে থাকে। তিনি অন্য মাছগুলি  রান্না করে খেলেও ওই মাছটিকে ফ্রিজে সংক্ষরণ করে রেখেছেন।


ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  চিংড়ি মাছে আল্লাহু লেখা   আল্লাহ সাদৃশ্য লেখা   চিংড়ি মাছ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]