রোববার ৭ মার্চ ২০২১ ২১ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: লিওনেল মেসি ফেব্রুয়ারির সেরা খেলোয়াড়     বিএনপিকে ৭ মার্চ পালন করায় ধন্যবাদ তথ্যমন্ত্রীর    বিজিবির সঙ্গে সংঘর্ষে সীমান্তে নিহত ১    ১৭ মার্চ দেশে বিদেশিদের টিকা নিবন্ধন শুরু     দেশব্যাপী গণসংযোগ করার ঘোষণা ড. কামালের    সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন    দিল্লির শৃঙ্খলে আবদ্ধ বাংলাদেশ : গয়েশ্বর   
ফের সরব শবনম বুবলি
প্রকাশ: রোববার, ২৪ জানুয়ারি, ২০২১, ১:৩৮ এএম আপডেট: ২৪.০১.২০২১ ১:৪৬ এএম | অনলাইন সংস্করণ

ফের সরব শবনম বুবলি

ফের সরব শবনম বুবলি

ঢালিউডের এই সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলিকে টানা ১০ মাস কোথাও দেখা যায়নি। এ সময় মিডিয়াকেও এড়িয়ে চলেছেন। রহস্যজনক এই আড়াল থেকে বেরিয়ে এসেছেন তিনি। আকর্ষণীয় লুকে সোশ্যাল সাইটে নিজের ছবি পোস্ট করে ফের সরব হয়েছেন বুবলি।

গত বছর  ফেব্রুয়ারিতে  বুবলি অভিনীত সর্বশেষ সিনেমা কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ পেয়েছিল। ওই মাসেই সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবির শুটিংয়ে শেষ অংশ নিয়েছিলেন । এরপর প্রায় ১০ মাস সবকিছু থেকে নিজেকে আড়াল রেখেছিলেন আলোচিত এই নায়িকা। এ সময় তার মোবাইল ফোনও বন্ধ ছিল।

হঠাৎ করে নিজেকে আড়াল করে নেওয়ায় বুবলিকে ঘিরে ডানা মেলে নানা গুঞ্জন। কেউবা বলেন, আড়াল হওয়ার কারণ সন্তান জন্ম দেওয়া। কেউ কেউ বলাবলি করেন, মিডিয়াকে গুডবাই জানিয়েছেন এই নায়িকা।

নতুন বছরের প্রথম দিন ফেসবুকে নিজের কিছু ছবি পোস্টের মাধ্যমে আড়াল থেকে বেরিয়ে আসেন বুবলি। সাংবাদিকদের সঙ্গেও কথা বলা শুরু করেন। 

ফের সরব শবনম বুবলি

ফের সরব শবনম বুবলি


এই ১০ মাস কোথায় ছিলেন জানতে চাইলে বুবলি বলেন, অনেক দিন থেকেই পরিকল্পনা ছিল একটু অবসর পেলে নিজেকে আরও পরিপূর্ণভাবে গড়ে তুলবো। গতবছর ফেব্রুয়ারির শেষ দিন আমেরিকা যাই। সেখানে ফিল্ম সম্পর্কিত একটি কোর্স সম্পন্ন করেছি নিউ ইয়র্ক ফিল্ম একাডেমি থেকে। চার মাসের কোর্স থাকলেও করোনা মহামারির কারণে সম্ভব হয়নি, একমাসে শেষ করতে হয়েছে। লকডাউনের আগে সরাসরি ক্লাস করতে হয়েছে। পরে অনলাইনেই ক্লাস করতে হয়েছে। দেশে ফেরার কথা ছিল বেশ আগেই। কিন্তু লকডাউন থাকায় আসতে পারিনি। ২০২০ সালের ৩০ নভেম্বর বাংলাদেশে আসতে পেরেছি। সেখানে নিউ মিডিয়া, ডিজিটাল, সোশ্যাল মিডিয়া নিয়ে অনেক কিছু শিখেছি। পাশাপাশি টেক্সট ইন অ্যাকশন, পারফরমেন্স এনালাইসিস, চিত্রনাট্যের ভাষা, ফিল্মে অভিনয় নিয়ে নানা কিছু জেনেছি।

সন্তান জন্ম দেওয়া বা সিনেমাকে গুড বাই বলার বিষয়টি পুরোপুরি উড়িয়ে দিয়ে লাস্যময়ী এই নায়িকা বলেন, আসলে নিজেকে সময় দেওয়ার জন্য অনেক কিছু থেকে আড়ালে করে ছিলাম। কাজে ফিরছি,  এটাই হলো প্রকৃত সত্য।

সম্প্রতি বুবলি নিজের একটি ফটোশুটের ভিডিও পোস্ট করে ইউটিউবে নিজস্ব চ্যানেল চালু করেছেন। পাশাপাশি নিত্য-নতুন লুকে হাজির হচ্ছেন ফেসবুকে। বিরতি কাটিয়ে বুবলির সরব উপস্থিতি ভক্তদের মনে তৈরি করেছে তাকে ঘিরে নতুন আগ্রহ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]