রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: বদলে যাওয়া এক বাংলাদেশ: শেখ হাসিনা    রমজানেও ক্লাস চলবে স্কুল-কলেজে : শিক্ষামন্ত্রী     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ প্রকাশ    প্রধানমন্ত্রী আল-জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন     সবার সম্মিলিত প্রচেষ্টায় এই যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী     এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয়: প্রধানমন্ত্রী    উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন জাতির জন্য মর্যাদাকর: প্রধানমন্ত্রী   
মালিকের জন্য হাসপাতালের বাইরে দিনের পর দিন অপেক্ষা কুকুরের!
সীমানা পেরিয়ে ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১, ৫:০৫ পিএম আপডেট: ২২.০১.২০২১ ৮:১৪ পিএম | অনলাইন সংস্করণ

মালিকের জন্য হাসপাতালের বাইরে দিনের পর দিন অপেক্ষা কুকুরের!

মালিকের জন্য হাসপাতালের বাইরে দিনের পর দিন অপেক্ষা কুকুরের!

অসুস্থ মালিকের জন্য হাসপাতালের বাইরে তার একনিষ্ঠ পোষ্য কুকুর হাসপাতালের বাইরে অপেক্ষা করেছে দিনের পর দিন। এই ঘটনা তুরস্কের।

জানা যায়, গত ১৪ জানুয়ারি উত্তর-পূর্ব তুরস্কের কৃষ্ণ সাগর উপকূলের ট্রাবসন শহরের এক হাসপাতালে কেমাল সেন্ট্রাক নামে এক ব্যক্তিতে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয়। এসময় তার পোষ্য কুকুর বনকাক অ্যাম্বুলেন্সকে অনুসরণ করে হাসপাতালে যায়।

প্রাইভেট সংবাদ সংস্থা ডিএইচএ বুধবার জানায়, ঐ কুকুর তার মালিক সুস্থ না হওয়া পর্যন্ত প্রতিনিয়ত হাসপাতালে গেছে। সেখানে তার মালিকের জন্য অপেক্ষা করেছে।

সেন্ট্রাকের মেয়ে আয়নুর এগেলি বলেন, তিনি বনকাককে বাড়ি নিয়ে যান কিন্তু সে বারবার হাসপাতালে ছুটে আসে।

ওই হাসপাতালের নিরাপত্তা রক্ষী বলেন, প্রতিদিন সকাল ৯ টা নাগাদ কুকুরটি আসতো এবং রাত পর্যন্ত অপেক্ষা করতো। তবে সে ভিতরে ঢুকতো না।

এরপর গত বুধবার ওই কুকুরের মালিক হুইলচেয়ারে করে অল্প সময়ের জন্য তার পোষ্য কুকুরের সঙ্গে দেখা করে। বুধবারই হাসপাতাল থেকে ছাড়া পান সেন্ট্রাক এবং তার পোষ্য কুকুরকে নিয়ে বাড়ি ফিরেন।


ভোরের পাতা/কেএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]