শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ঈদযাত্রার ১৫ দিনে সড়কে ঝরল ৪০৭ প্রাণ    প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ    আজ কী বার্তা দিতে চান সাবেক আইজিপি বেনজীর আহমেদ!    খেলাধুলা শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী    বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি    শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল    দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ময়মনসিংহে শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা
প্রকাশ: শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১, ১০:৪০ এএম | অনলাইন সংস্করণ

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ময়মনসিংহে শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ময়মনসিংহে শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা

ময়মনসিংহ সদর উপজেলার বিভিন্ন স্থানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও ফ্রি মেডিকেল সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় ময়মনসিংহ শহরের হাজীবাড়ী মসজিদ সংলগ্ন মাঠে ফ্রি মেডিকেল সেবা সার্ভিসের উদ্বোধন করেন সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। এ সময় ৩৬০ জন রোগীকে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে ফ্রি মেডিকেল সেবা প্রদান করা হয়।

তারপর বেলা ১২টায় ময়মনসিংহ মহানগরের ৩২ নম্বর ওয়ার্ডস্থ চায়না মোড় টোল ঘরের পাশ্ববর্তী মাঠে শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। এ সময় ১৫০ জনকে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

বেলা ১টায় শম্ভুগঞ্জ মিল গেট সংলগ্ন মাঠে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ এর শুভ জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক উপস্থিত নেতাকর্মীদের সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ'র জন্য দোয়া চান এবং তাঁর রাজনৈতিক কর্মময় বর্নাঢ্য জীবনের উল্লেখযোগ্য বিষয় গুলো বর্ণনা করে মহান সৃষ্টিকর্তার নিকট প্রিয় সভাপতির সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

দুপুর আড়াই টায় ময়মনসিংহ সদর উপজেলা চর ইশ্বরদিয়া ইউনিয়নের চর হরিপুর দাখিল মাদ্রাসা মাঠে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে ৩৫০টি শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। 

বিকাল ৪টায় সদর উপজেলা চর নীলক্ষিয়া ইউনিয়ন পরিষদ মাঠে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৪৫০টি কম্বল বিতরণ করা হয়।



সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু তাঁর বক্তব্যে বলেন, 'বিশ্ব মানবতার জননী, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা আজ আলোকোজ্জ্বল সমৃদ্ধির পথে এগিয়ে চলছ। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে চলমান বিভিন্ন সেবামূলক কার্যক্রমের বিবরণ তুলে ধরেন।' তিনি মহান রাব্বুল আলামিনের নিকট মাননীয় প্রধানমন্ত্রীর সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। 

স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী জননেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালনের জন্য সদা জাগ্রত। কোন অপশক্তি যাতে বাংলাদেশের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে সকলের প্রতি আহবান জানান। 

তিনি আরও বলেন, যতদিন জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ। শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য। শেখ হাসিনার সরকার বার বার দরকার। 

এসময় আরো বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]