রোববার ৭ মার্চ ২০২১ ২২ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: নোয়াখালীতে সাংবাদিক হত্যায় যুবলীগ নেতা গ্রেফতার    স্বাধীনতা পদক পাচ্ছেন যারা    ৭ মার্চের কালজয়ী ভাষণই স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রী    আইপিএলের কবে কখন খেলা    দেশে করোনায় মৃত্যু ১১,আক্রান্ত ৬০৬    আসামি নিখোঁজ: চট্টগ্রামের জেলার প্রত্যাহার, দুই কারারক্ষী বরখাস্ত    নারী দিবসে সম্মাননা পাচ্ছেন শ্রেষ্ঠ ৫ জয়িতা   
যশোরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ১১:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

যশোরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন

যশোরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন

যশোরে মাদক মামলায় নুরী বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) স্পেশ্যাল জজ (জেলা ও দায়রা জজ) আদালতের বিচারক মোহাম্মদ সামছুল হক এক রায়ে এ সাজা দিয়েছেন। দণ্ডপ্রাপ্ত নুরী বেগম শহরের চাঁচড়া রায়পাড়ার মিন্টু শেখের স্ত্রীর।

সরকার পক্ষে মামলা পরিচালনাকারী বিশেষ পিপি সাজ্জাদ মুস্তাফা রাজা জানান, ২০১৩ সালের ২৮ জানুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিএম সরফরাজের নেতৃত্বে ট্যাস্কফোর্স নুরী বেগমের বাড়িতে অভিযান চালায়। এসময় তার ঘরে তল্লাশি করে একটি জ্যাকেটের ভিতর থেকে চার বোতল ও খাটের নিচ থেকে ৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওই সময় নুরী বেগমকে আটক করা হয়। 

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ পরিদর্শক নিরঞ্জন কুমার শিকদার বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। তদন্ত শেষে ওই বছরের ২৭ জানুয়ারি নুরী বেগমকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আবুল কালাম আজাদ।  

পিপি আরো জানান, এ মামলার দীর্ঘ সাক্ষ্য গ্রহণ শেষে আসামি নুরী বেগমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক তাকে যাবজ্জীবন সশ্রম করাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন। 

সাজাপ্রাপ্ত নুরী বেগম জামিনে মুক্তি পেয়ে পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দিয়েছেন বিচারক।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]