রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: বদলে যাওয়া এক বাংলাদেশ: শেখ হাসিনা    রমজানেও ক্লাস চলবে স্কুল-কলেজে : শিক্ষামন্ত্রী     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ প্রকাশ    প্রধানমন্ত্রী আল-জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন     সবার সম্মিলিত প্রচেষ্টায় এই যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী     এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয়: প্রধানমন্ত্রী    উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন জাতির জন্য মর্যাদাকর: প্রধানমন্ত্রী   
আবারো কাকে বিয়ে করলেন ডিপজল?
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ৯:৩৪ পিএম আপডেট: ২১.০১.২০২১ ৯:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

আবারো কাকে বিয়ে করলেন ডিপজল?

আবারো কাকে বিয়ে করলেন ডিপজল?

সম্প্রতি ভাইরাল হয়েছে ডিপজলের কয়েকটি বিয়ের ছবি। বরাবরই পর্দায় নেগেটিভ চরিত্রে বেশি অভিনয় করলেও ব্যক্তি জীবনে একেবারেই ভিলেন না তিনি! 

বাস্তব জীবনে ডিপজল রুমানা মনোয়ারকে বিয়ে করেন; তাও মিডিয়ায় আসার আগে। সেই ঘরে রয়েছে তাদের চার সন্তান। তবে এতকিছুর পরও চিত্রনায়িকা মৌ খানের সঙ্গে বর সেজে বসে আছেন ডিপজল! তাকে বিয়ে করেছেন তিনি!

তাহলে কী সত্যি সত্যি চার সন্তানের জনক হয়েও আবার বিয়ে করলেন ডিপজল? খোঁজ নিয়ে জানা গেছে, একদমই না! বাস্তব জীবনে আর বিয়ের সম্ভাবনা নেই ডিপজলের। এবার তিনি বর সেজেছেন সিনেমায়।

সম্প্রতি ডিপজল শুটিং শুরু করেছেন ‘মানুষ কেন অমানুষ’ ছবির। যেখানে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যাবে মৌ খান ও ডিপজলকে। 

আরও জানা গেছে, গত ১৮ জানুয়ারি থেকে এ সিনেমার শুটিং শুরু করেন মৌ খান ও ডিপজল। যেখানে বিয়ের দৃশ্যধারণের শুটিং শুরু হয়। 

এদিকে সেই বিয়ের কিছু স্থিরচিত্র নায়িকা এরই মধ্যে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।   

‘মানুষ কেন অমানুষ’ ছবিতে দেখা যাবে, ধনী পরিবারের মেয়ে মৌ খান। তবে খুব সাধারণ জীবনযাপন পছন্দ করেন তিনি। ফলে বিলাসিতায় গা না ভাসিয়ে গ্রামের একটি স্কুলে চাকরি নেন মৌ। 

ছবিটির প্রযোজক ডিপজল নিজেই। আর পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। আর এতে মৌ খানের বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক জয় চৌধুরীকে।


ভোরের পাতা/কেএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]