সোমবার ৮ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: জনগণের আস্থার প্রতিদান দিতে পারিনি: দুদকের বিদায়ী চেয়ারম্যান    অচলায়তন ভেদ করে মেয়েরা এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী    বিএনপির বিকল্প আন্দোলন হচ্ছে গোপন বৈঠক আর ষড়যন্ত্র: কাদের    সংগ্রামী পাঁচ নারী পেলেন ‘জয়িতা’ পুরস্কার    খালেদার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ানোর সুপারিশ    গিনির সামরিক ঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২০    গুগল ডুডলে বিশ্ব নারী দিবস   
মিরপুরে ডিএনসিসির উচ্ছেদ অভিযানে উত্তপ্ত পরিস্থিতি
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ১২:৩৬ পিএম | অনলাইন সংস্করণ

মিরপুরে ডিএনসিসির উচ্ছেদ অভিযানে উত্তপ্ত পরিস্থিতি

মিরপুরে ডিএনসিসির উচ্ছেদ অভিযানে উত্তপ্ত পরিস্থিতি

মিরপুর-১১ নম্বরের ফুটপাতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) চালানো উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে স্থানীয়দের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল ১০টার দশটার দিকে নেতৃত্বাধীন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে উচ্ছেদ অভিযান শুরু করা হয়। তবে অভিযানের শুরু থেকেই স্থানীয় বাসিন্দারা সড়ক আটকে দেয়।

এর পরেও কর্মকর্তারা অবৈধ স্থাপনা উচ্ছেদের অংশ হিসেবে মিরপুর-১২ নম্বরের এ ব্লকের একটি অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়। এরপরেই অভিযান পরিচালনাকারীদের ওপর ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। এতে অভিযান সাময়িক সময়ের জন্য বন্ধ রাখেন সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সর্বশেষ বেলা সোয়া ১১টার দিকে ডিএনসিসির মেয়র আতিকুল ইসলাম ঘটনাস্থলে এসেছেন। অভিযান চালাতে গিয়ে বারবার পিছু হঠছেন সিটি করপোরেশনের লোকজন। রাস্তার দুই পাশের বাসাবাড়ি থেকেও ইটপাটকেল নিক্ষেপ করা হচ্ছে।

স্থানীয় সাংসদ আসলামুল হকও এ সময় ঘটনাস্থলে আসেন।


/ই

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]